BollywoodHoop Plus

Priyanka Chopra: পোশাক সরতেই উন্মুক্ত প্রিয়াঙ্কার গোপন জিনিস, লজ্জায় পড়ে গেলেন নায়িকা

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ভারতের মাটিতে পা দেওয়ার প্রায় সাথে সাথেই দখল করে নিয়েছেন খবরের শিরোনাম। তাঁর আপকামিং হলিউড ফিল্ম ‘সিটাডেল’-এর প্রচারে ভারতে এসেছেন তিনি। সঙ্গী অবশ্যই কন্যাসন্তান মালতী মেরি (Malti Merry Chopra Jonas) ও স্বামী নিক জোনাস (Nick Jonas)। অপরদিকে মুম্বইয়ের বুকে 31 শে এপ্রিল উদ্বোধন হয়েছে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার বা NMACC-র। এই উপলক্ষ্যে কয়েকদিন ব্যাপী গ্র্যান্ড ইভেন্টের আয়োজন করা হয়েছে। উদ্বোধনের দিন থেকেই নজরকাড়া পোশাকে উপস্থিত প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই করণ জোহর (Karan Johar)-কে হাবেভাবে বুঝিয়ে দিয়েছেন, নেপোটিজমকে সমর্থন করলে একজন সফল তারকার কাছে তিনি কতটা বিদ্রুপাত্মক হতে পারেন! সব মিলিয়ে বারবার নতুন শিরোনাম তৈরি করছেন প্রিয়াঙ্কা।

পয়লা এপ্রিল গালা ইভেন্টে আবারও একটি নতুন ডিজাইনের পোশাক পরে নিকের সাথে রেড কার্পেটে হেঁটেছেন প্রিয়াঙ্কা। বর্তমানে ভারতীয় পাপারাৎজিদের কাছে ‘জিজু’ শুনে অভ্যস্ত নিক। তিনিও হাসিমুখে প্রিয়াঙ্কার সাথে ক্যামেরাবন্দি হয়েছেন। এদিন প্রিয়াঙ্কার পরনে ছিল অমিত আগরওয়াল (Amit Aggarwal)-এর ডিজাইন করা পোশাক। পোশাকটি টু-পিস। উর্ধ্বাঙ্গে ছিল সিকুইনড হলোগ্রাফিক বুস্তিয়ার। নিম্নাঙ্গে ছিল এটি হাই-থাই স্লিটেড স্কার্ট। স্কার্টটি তৈরি করা হয়েছে ষাট বছরের পুরানো একটি বেনারসি ব্রোকেড শাড়ি থেকে। এই শাড়ির কিছু অংশ স্কার্টের সাথে বিশেষভাবে জুড়ে দেওয়া হয়েছিল যা হাতে জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা।

গলায় স্টোন স্টাডেড চোকার ও হাতে স্টোন স্টাডেড ব্রেসলেট পরেছিলেন প্রিয়াঙ্কা। কানে ছিল স্টোন স্টাডেড ইয়ারিং। উজ্জ্বল মেকআপ করেছিলেন তিনি। চোখে ছিল শিমারি আইশ‍্যাডো ও ঠোঁটে ব্রাউন শেডের লিপস্টিক। ওয়েভি চুল খুলে রেখেছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু বারবার সমস্যা তৈরি করছিল তাঁর পরনের বুস্তিয়ারটি। বুস্তিয়ার নিচের দিকে বারবার নেমে যাচ্ছিল। মিডিয়ার সামনেই তা ঠিক করতে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা। তবে পোশাকের কারণে এতটুকুও অপ্রতিভ না হয়ে মিডিয়ার অনুরোধ রেখে নিকের সাথে ছবি তুলেছেন তিনি।

প্রিয়াঙ্কা অবশ্য এরপরেই উঠে গিয়েছিলেন মঞ্চে। রণবীর সিং (Ranveer Singh)-এর সাথে ‘গল্লা গুড়িয়াঁ’ নেচে মাতিয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি অনুরাগীদের দিয়েছেন প্রতিশ্রুতি ভারতের মাটিতে আগামী দিনে অবশ্যই জোনাস ব্রাদার্স পারফর্ম করবেন বলে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo