BollywoodHoop Plus

Puja Banerjee: স্বামীর জন্মদিনে খোলামেলা পোশাকে উদ্দাম নাচ পুজা ব্যানার্জীর!

বাস্তব জীবনে যথেষ্ট বোল্ড হলেও পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) কিন্তু জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে সাড়া ফেলতে পারেননি। মৌনি রায় (Mouni Roy) দ্য এন্টারটেইনারস ট‍্যুর নিয়ে ব্যস্ত থাকার ফলে তাঁর পরিবর্তে বিচারকের আসনে নিয়ে আসা হয়েছিল পুজাকে। কিন্তু তাঁর নাচের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হলেই নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হচ্ছিলেন তিনি। এর মধ্যেই ফিরে আসেন মৌনি। ফলে সরতে হয়েছিল পুজাকে। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি বরাবর অ্যাকটিভ। খোলামেলা পোশাক পরে সমালোচিত হলেও পুজা তা পাত্তা দেন না। সম্প্রতি তাঁর স্বামী কুণাল বর্মা (Kunal Verma)-র জন্মদিনে বোল্ড অবতারে দেখা মিলল তাঁর।

পুজা নিজেই সেই ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। গোয়ার একটি বিলাসবহুল রিসর্টে কুণালের জন্মদিন পালন করেছেন পুজা। ভিডিওতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের কাট আউট ড্রেস । ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে পুজার ক্লিভেজ। কোমরের কাছে কাট আউট ডিজাইন উন্মুক্ত রেখেছে তাঁর নাভিকেও। এই ড্রেসের উপর পুজা পরেছেন গ্রে রঙের ফ্লোরাল প্রিন্টেড সুতির জ্যাকেট। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। মভ রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। ভিডিওর শুরুতে সিঁড়ি দিয়ে নেমে আসেন পুজা। হালকা নাচ করতে থাকেন পুজা। একসময় শুরু হয় কুণালের জন্মদিনের পার্টি।

কালো রঙের ডিপ নেক টি-শার্ট পরেছিলেন কুণাল। টি-শার্ট জুড়ে ছিল সাদা রঙের ফ্লোরাল প্রিন্ট। সাদা রঙের ট্রাউজার পরেছিলেন তিনি। মাথায় ছিল কালো টুপি। জন্মদিনের কেক কেটে সেলিব্রেশনের পর ডান্স ফ্লোরে উদ্দাম নাচ শুরু করেন পুজা ও কুণাল। তাঁদের চারপাশে খোলামেলা পোশাকে দেখা মিলেছে বার ডান্সারদের। তবে দেখা মেলেনি পুজা ও কুণালের পুত্রসন্তান কৃশিব (Krishiv)-এর।

আগামী দিনে পুজাকে দেখা যাবে রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত কমেডি ঘরানার ফিল্মে। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo