whatsapp channel

‘ও জুন আন্টি একটা রিপ্লাই দাও না’, অনুরাগীর আবদার মেটালেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী

যত দিন যাচ্ছে জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী ঘরের মেয়ে হয়ে উঠছেন। তিনি এখন শ্রীময়ী‌ ধারাবাহিকের রগরগে ভিলেন। কিন্তু তাতে কি? দর্শকরা এমন মিষ্টি ভিলেনকে খুবই পছন্দ করে। সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

যত দিন যাচ্ছে জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী ঘরের মেয়ে হয়ে উঠছেন। তিনি এখন শ্রীময়ী‌ ধারাবাহিকের রগরগে ভিলেন। কিন্তু তাতে কি? দর্শকরা এমন মিষ্টি ভিলেনকে খুবই পছন্দ করে। সোশ্যাল মিডিয়ায় জুন আন্টির এক আলাদা ক্রেজ রয়েছে। তিনি যাই বলেন, যাই করেন তাই হিট ও ভাইরাল। বৃহস্পতি বুঝি তার তুঙ্গে। সাধারণ মানুষের এতটাই ভালোবাসা পেয়েছেন তিনি যে অনুরাগীরা তার একটা ছোট্ট রিপ্লাইয়ের জন্য কত মেসেজ না করেন।

এবারে এক অনুরাগীর কমেন্ট দেখে নিজেই রিপ্লাই করেন জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী। ওই অনুরাগী লেখেন, ” ও জুন আন্টি একটা রিপ্লাই দাও না, মাকে দেখাবো” । এমন আবদার না মিটিয়ে কোথায় যাবেন তিনি? একটুও দেরি না করে রিপ্লাই দেন তিনি। জবাবে ঊষসী লেখেন, ” এইতো দিচ্ছি, মাকে প্রণাম জানাবেন”।

'ও জুন আন্টি একটা রিপ্লাই দাও না', অনুরাগীর আবদার মেটালেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী
ছবি- ফেসবুক

অভিনেত্রী হলেও তিনি যে ভীষণ সরল ও সোজা মনের মানুষ তা স্পষ্ট তার শব্দচয়নে। তিনি রীতিমত প্রণাম জানানোর কথা লিখেছেন এবং মিষ্টি করে মিষ্টি উত্তর দিয়েছেন।

একবার তাকে প্রশ্ন করা হয়, জুন আন্টি হিসেবে দর্শকদের প্রতি প্রতিক্রিয়া কি? উত্তরে তিনি বলেন, “লোকে তো আমাকে গালি দেয়। দর্শক আমাকে এই মারে তো সেই মারে। ( একটু থেমে) কি বলব বলুন! দে লাভ টু হেট মি এটাই আমার বক্তব্য। একটা মজার সম্পর্ক আছে দর্শকের সাথে আমার। আমাকে গালিগালাজও করে আবার আমাকে না দেখতে পেলে কিরকম একটা করতে থাকে, সেটা আমি খুব ভালোবাসি। মানে দেখাও চাই আবার গালি দেওয়াও চাই এটা একটা খুব অদ্ভুত সম্পর্ক।” কথাটা সত্যি প্রমাণ হল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media