BollywoodHoop Plus

আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, চুপিসারে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী মালাইকা অরোরা!

মালাইকা আরোরা। ২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের মূল কারণ ছিল আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবী জর্জিয়ার সঙ্গেও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরই এদের ডিভোর্স হয়। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই বেশ খুশিতেই রয়েছে মালাইকার জীবন। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও মালাইকা কিন্তু কোনোদিন ছেলের সঙ্গে বাবার বিরোধ লাগাননি। বরং বাবার সাথে ঠিক আগের মতো সম্পর্ক আছে। অবশ্য বাবা ছেলের সম্পর্ক মধুর হলেও মায়ের সাথে আর কোনো মধুর সম্পর্ক নেই তা স্পষ্ট করে দেন বলিউড অভিনেত্রী।

আরবাজ খান আর মালাইকার সম্পর্কে চিড় আসার পর অভিনেত্রী সম্পর্কে জড়ান অর্জুন কাপুরের সাথে। ২০১৮ সাল থেকে তাঁরা লিভ ইনে ও ছিলেন। ২০২০ সালে এই জুটির করোনাও হয়। তবে এদে এই সম্পর্ক পছন্দ নয় ভাইজানের পরিবারের। খান বাড়ি এখন এখন মালাইকাকে পছন্দ না করলেও নিজের শ্বশুরবাড়ির বিরুদ্ধে কোনো কথা বলেননি আইটেম ডান্সার। উল্লেখ্য,মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক দশ বছর। তাই প্রায়শই  মালাইকাকে তাঁর বয়স নিয়ে আর এই সম্পর্ক নিয়ে কটুক্তি করেছেন। তাতে অবশ্য এই নিয়ে এই লাভ বার্ডস এর কোনো আক্ষেপ নেই বরং বেশ ভালোই আছেন এই জুটি।

বলিউডের হটেস্ট কাপলদের মধ্যে মালাইকা -অর্জুন। এই জুটির বিয়ের জন‍্য অপেক্ষা করছে দুই পরিবারই। মালাইকার ছেলে আরহানের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক অর্জুনের। পরিস্থিতি ঠিক হলে এই জুটি বিয়ে সাড়বেন। এসবের পাশাপাশি ছেলে আরহানকে সময় দিতে ভোলেননি অভিনেত্রী। আর আরহান ও অর্জুনকে বেশ ভালোই পছন্দ করেন। সম্প্রতি নতুন বছরের শুরুটা গোয়াতে নিজের বয়ফ্রেন্ড অর্জুনের সাথে ছুটি কাটিয়ে শুরু করেন। আর সেখান থেকে নানান অন্তঃরঙ্গ মুহূর্ত শেয়ার করেছিলেন এই জুটি। এর মধ্যে বলিপাড়ায় গুঞ্জন শোনা গিয়েছে চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন এই কাপল।

দুজনে এখনই এই নিয়ে কোনো কথা না বললেও মালাইকার একটি পোস্ট দেখে এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ। কি আছে সেই পোস্টে দেখুন একনজরে। ছবিতে দেখা যাচ্ছে মালাইকার পরণে অফ ওয়াইট ড্রেস আর হাতে শোভা পাচ্ছে বিশালাকার এক হিরের আংটি সাথে লাজুক অবস্থায় অভিনেত্রী। সেই হীরের আংটি নিয়েই আবার পোস্টের ক্যাপশন লিখেছেন মালাইকা। তিনি লিখেছেন, “সুন্দর স্বপ্নের মতো এই আংটি। সুখ এখান থেকেই শুরু।” এর পর থেকেই শুরু হয় নানান জল্পনা। তবে তিনি সত্যি সত্যি এখনই এনগেজমেন্ট সারেননি। এটি একটি আংটি কোম্পানির বিজ্ঞাপন ছিল। তবে ভক্তরা এদের খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে দেখতে চান। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo