whatsapp channel

Bigg Boss OTT: অন্তর্বাস পরিস্কার করা নিয়ে ধুন্ধুমার কাণ্ড Divya-Neha-Shamita’র মধ্যে

বিগ বসের ঘর এমনই একটা বাড়ি যাকে একথায় ঝগড়ুটে বাড়ি বলাই যায়। সম্প্রতি করণ জোহরের সঞ্চালনায় বিগ বস ওটিটি প্ল্যাটফর্মের শ্যুটিং চলছে। ছোট পর্দায় সালমান খান দ্বায়িত্বে থাকলেও OTT platform…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিগ বসের ঘর এমনই একটা বাড়ি যাকে একথায় ঝগড়ুটে বাড়ি বলাই যায়। সম্প্রতি করণ জোহরের সঞ্চালনায় বিগ বস ওটিটি প্ল্যাটফর্মের শ্যুটিং চলছে। ছোট পর্দায় সালমান খান দ্বায়িত্বে থাকলেও OTT platform এ রয়েছেন করণ। এবারে এই রিয়েলিটি শো এগোচ্ছে গ্র্যান্ড ফিনালের দিকে। জানা যাচ্ছে, আগামি ১৮ সেপ্টেম্বর শনিবার অনুষ্ঠিত হবে ‘বিগ বস ওটিটি’র গ্র্যান্ড ফিনালে। আর তা সম্প্রচারিত হবে রবিবার।

Advertisements

তাই ফিনালে যত এগোচ্ছে, ঘরের গরম ততোই বাড়ছে। প্রসঙ্গত, ‘বিগ বস ওটিটি’র ফাইনালে উঠেছেন রাকেশ বাপাট, প্রতীক সহজরাল, দিব্যা আগরওয়াল, নিশান্ত ভট্ট এবং শমিতা শেট্টি প্রতিযোগীরা। এখন দেখার পাল ট্রফি যায় কার জিম্মায়।

Advertisements

অবশ্য, ফাইনালের আগে ঘর গরম করলো একটি নিচে লুটোপুটি খাওয়া অন্তর্বাস। সেই জীর্ণ, ব্যবহৃত অন্তর্বাস নিয়ে বচসা বাঁধে তিন কন্যার। আর তারা হলেন দিব্যা, শমিতা ও নেহা ভাসিন। ঠিক কি হয়েছিল?

Advertisements

দিব্যা যিনি ফিনালে উঠেছেন, তিনিই আবিষ্কার করেন একটি না ধোঁয়া অন্তর্বাস। তিনি দেখেন সিঙ্কের নিচে একটি না ধোয়া অন্তর্বাস পড়ে রয়েছে। এরপর, সব মেয়েদের জিজ্ঞাসা করেন, অন্তর্বাসটি কার? জানা যায়, ওই অন্তর্বাস নেহা ভাসিনের। ব্যাস, রেগে আগুন দিব্যা। একে বারে কড়া শব্দে নেহাকে এক হাত নেন। প্রতিবার বলেন ওখানে ছেলেদের একটি অন্তর্বাস থাকলেও প্রতিবাদ করতেন, তার মতে পরিস্কার পরিচ্ছন্ন সকলের থাকা উচিত। একথায়, দিব্যার মতে,  ”যা ঘটেছে তা অস্বাস্থ্যকর। অন্তর্বাস যদি কোনো পুরুষেরও হত, আমি ওই একই কাজ করতাম।” এরপর শমিতা নিজেও সেই বিবাদে জড়িয়ে যান। তিনি হঠাৎ মন্তব্য করে বসেন, নিজের অহংকার নিজের কাছে রাখো।  এরপরে আরো চটে যান দিব্যা। চলতেই থাকে এই অন্তর্বাস বিবাদ চরমে। দেখুন ভিডিও ক্লিপ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media