whatsapp channel

Madhumita Sarcar: চুপিসারে দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মধুমিতা সরকার!

বর্তমানে মধুমিতা সরকার (Madhumita Sarcar) টলিউডের ব্যস্ততম অভিনেত্রী। সাধারণতঃ বড় পর্দাতেই অভিনয় করছেন মধুমিতা। ছোট পর্দায় ফেরার প্ল্যান নেই তাঁর। কিন্তু মধুমিতার দর্শকদের অধিকাংশই সিরিয়ালপ্রেমী। তাঁদের কাছে মধুমিতার ফিল্মি লুক…

Avatar

বর্তমানে মধুমিতা সরকার (Madhumita Sarcar) টলিউডের ব্যস্ততম অভিনেত্রী। সাধারণতঃ বড় পর্দাতেই অভিনয় করছেন মধুমিতা। ছোট পর্দায় ফেরার প্ল্যান নেই তাঁর। কিন্তু মধুমিতার দর্শকদের অধিকাংশই সিরিয়ালপ্রেমী। তাঁদের কাছে মধুমিতার ফিল্মি লুক এখনও গ্রহণযোগ্য নয়। ফলে প্রায়ই মধুমিতাকে ট্রোল হতে হয় নেটিজেনদের একাংশের কাছে। মধুমিতার খোলামেলা পোশাকও পছন্দ নয় তাঁদের। এই কারণে অভিমানী মধুমিতা গত বছর পয়লা বৈশাখে একটি শাড়ি পরা ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছিলেন শাড়ি না পরলে তো বাঙালি হওয়া যায় না। যদিও এই ক্যাপশনের মাধ্যমে ট্রোলারদের একহাত নিয়েছিলেন মধুমিতা। তবে এবার যখন তাঁর বধূ বেশে ভিডিও ভাইরাল হল, তখন তাঁর মধ্যে আরও একবার ‘পাখি’-কে দেখতে পেলেন নেটিজেনরা।

সম্প্রতি কনের সাজে সেজে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে পোস্ট করেছেন মধুমিতা। রিলে মধুমিতার পরনে রয়েছে লাল রঙের বেনারসি। তার সাথে মানানসই লাল রঙের বেনারসি প্রিন্টেড ব্লাউজ পরেছেন মধুমিতা। গ্লসি মেকআপের সাথে চন্দন চর্চিত ভ্রু নজর কাড়ছে। সাদা চন্দনের মাঝে লাল বিন্দু যথেষ্ট সুন্দর লাগছে। তার সাথে মাথায় রয়েছে লাল রঙের ভেল। তাতে সোনালি চুমকি বসানো। গলায় সোনালি রঙের নেকপিস, কানে সোনালি দুল ও সিঁথিতে মাঙ্গটিকা পরেছেন মধুমিতা। নাকে রয়েছে মুক্তো ঝোলানো নথ। হাতে শাঁখা বাঁধানো ও সোনালি বালা এবং চুড়ি, আঙুলে আংটি রয়েছে। মধুমিতার সাজ সম্পূর্ণ করেছে লাল রঙের সিঁদুরের টিপ। সব মিলিয়ে নববধূর সাজে যথেষ্ট সুন্দরী লাগছে মধুমিতাকে। এই সাজের প্রধান অঙ্গ শোলার টোপর তাঁর সৌন্দর্যকে মেলে ধরেছে। ভিডিওটি শেয়ার করে মধুমিতা লিখেছেন, বাঙালি কনেরা এইরকম হয়। তার সাথে মধুমিতা জুড়েছেন একটি হার্ট ইমোজি।

এরপরেই মধুমিতার অনুরাগীদের আবেদন, তিনি যেন আবারও পাখি হয়ে ফিরে আসেন। স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-য় পাখির চরিত্রে নজর কেড়েছিলেন মধুমিতা। তবে মধুমিতাকে পাখি হিসাবে দেখতে চাইলেও অরণ্য হিসাবে আবারও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-কে দেখতে নারাজ অনেকেই। তাঁরা লিখেছেন, পাখি যেন অরণ্যর সাথে না উড়ে যান।

চলতি বছর মুক্তি পেয়েছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘কুলের আচার’। এই ফিল্মে মধুমিতার বিপরীতে অভিনয় করেছেন বিক্রম (Bikram Chatterjee)। মধুমিতার শাশুড়ির ভূমিকায় রয়েছেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। বিয়ের পর স্বামীর পদবী ব্যবহার করা উচিত না পিতৃদত্ত পদবী ব্যবহার করা অনুচিত, তা নিয়েই তৈরি হয়েছে ‘কুলের আচার’-এর চিত্রনাট্য। এই ফিল্মের ক্রিয়েটিভ ডিরেক্টর মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)।

whatsapp logo