whatsapp channel

জোর জল্পনা টলিপাড়ায়, এই নাট্যকারের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় অভিনেতা অনির্বাণ!

টলিউড ইন্ডাস্ট্রির নতুন বঙ্গ ক্রাশ ইনি । বহু বাঙালি তনয়াদের হার্টথ্রবও বললে কম হবেনা। নিজের তুখড় অভিনয়, লম্বা ও সুঠাম চেহারা তো তেমনি ভদ্র ও স্মার্ট, সাথে স্পষ্ট ভাষীও তিনি।…

Avatar

HoopHaap Digital Media

টলিউড ইন্ডাস্ট্রির নতুন বঙ্গ ক্রাশ ইনি । বহু বাঙালি তনয়াদের হার্টথ্রবও বললে কম হবেনা। নিজের তুখড় অভিনয়, লম্বা ও সুঠাম চেহারা তো তেমনি ভদ্র ও স্মার্ট, সাথে স্পষ্ট ভাষীও তিনি। তাঁর মতো একনিমেষে সাবলিল ভাবে সংলাপ বলে পটু ভাবে অভিনয় করা এমন ব্যক্তিত্ব খুব কম জনই আছে টলিউডে। এনার মতো দুটি পাওয়া জুড়ি মেলা বেশ ভার। কার কথ্ব বলছি বলুন তো? ইনি আর কেউ নন বাঙালির হার্টথ্রব অনির্বান ভট্টাচার্য। যাকে দেখে বঙ্গ ললনা রীতিমতো ভিমড়ি খান। ইদানিং ইনি অনুপমের সাথে গলায় সুর বেঁধেছেন। গান শুনতে আরো মেয়েরা পাগল হয়ে যাচ্ছেন।

ইনি আবার ডিটেকটিভ তো আবার ব্যোমকেশ। তাঁর মতো অভিনেতার খবরের চর্চায় থাকাটা তো বেশ স্বাভাবিক ! তবে এই মানুষটি নিজের ব্যক্তিগত জীবন পর্দার আড়ালে রাখতেই পছন্দ করেন, তা কাটাছেঁড়া হলে বেশ রেগে যান। কিন্তু এখন আর উপায় নেই অবশেষে অভিনেতার সবচেয়ে বড় খবর ফাঁস হয়েই গেল। টলিগঞ্জের মোস্ট এলিজিবল ব্যাচেলার আর এই ট্যাগলাইন টা অনির্বানের নামের পাশে থাকবেনা। সেই তালিকা থেকে নিজেই এবার নাম কাটতে চলেছেন অনির্বাণ। টলিউডে এখন একটাই ফিসফিস যে আগামী সপ্তাহেই নাকি বিয়েটা করেই ফেলছেন। এবছর টা অনির্বানের বছরের প্রথম থেকেই বেশ ভালো। খোকা হয়ে শুরু,পুজোয় ড্রাকুলা স্যার তো বছরের শেষে নতুন বর।

হাজার হাজার নারী হৃদয়ের রাজ করা এই হ্যান্ডসাম নায়কের বিয়ের কথা সামনে আসতেই বহু রমনীর মন ভেঙে যাওয়ার দায়। কিন্তু এটাই সত্যি। কোনীরকম অ্যারেঞ্জ ম্যারেজ নয় দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গেই প্রেম করেই বিয়ের করছেন। গত বছর থেকেই নাকি বিয়ের সানাই বেজে গিয়েছিল। কিন্তু কে তা জানা যায়নি। এই বছরই যে তিনি পাকাপাকি ভাবে সাত পাক ঘুরবেন তা অনেকেই জানতো কিন্তু এই মহামারি পর্বে হবে কিনা তা নিশ্চিত ছিল না কেউই। পুজোর আগেও বিয়ে সম্পর্কে অভিনেতাকে জিজ্ঞেস করা হলে তিনি এড়িয়ে যান। বলেছিলেন সঠিক সময় এলে সবাই সবটা জানবেন।

নিজের বিয়ে নিয়ে অনির্বাণ এখনো নিজের সিনেমার চিত্রনাট্যের মতো সাসপেন্স রেখেছেন। তবে টলিপাড়ার সূত্র থেকে জানা যাচ্ছে চলতি,নভেম্বরের ২৬ তারিখ অর্থাৎ আগামী বৃহস্পতিবার বিয়ে করতে চলেছেন অনির্বাণ। সংস্কৃতি জগতের একজন নাট্যকারের গলায় মালা পড়াবেন অভিনেতা। পাত্রী তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী। নাটকের সূত্রেই মধুরিমার সাথে আলাপ। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন তাঁরা। তারপর প্রেমে পড়েন। মধুরিমা টেলিভিশনে কাজ না করলেও পুরোদস্তুর রঙ্গমঞ্চের দুনিয়ার মানুষ। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে অভিনয় নিয়ে মধুরিমার পড়াশোনা।তাঁর বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। এই অতিমারিতে ধুমধাম নয়,আইনি মতে সই -সাবুধ করে নিজেদের দুই মন এক করবেন। সামনের বৃহস্পতিবার সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া পরিবেশেই আয়োজন হবে বিয়ের অনুষ্ঠান। পরিবার,ঘনিষ্ঠ বন্ধু আর পরিচিতদের সঙ্গে গান, গল্প, খাওয়াদাওয়া আর জমিয়ে আড্ডা দিয়ে নিজের নতুন জীবন শুরু করতে চলেছেন এই বঙ্গ ক্রাশ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media