Hoop StoryHoop Viral

পরম স্নেহে ছোট্ট শিশুকে আদর করছে হনুমান, খুদের দুষ্টু মিষ্টি ভিডিও তুমুল ভাইরাল

আমাদের পূর্বপুরুষ করতে হনুমান বা বাঁদরকেই মেনে নেওয়া হয়। তাদের আচার-আচরণ এর সঙ্গে মানুষের আচার-আচরণ এর বেশ মিল আছে। তবে অনেকেই এদেরকে মুখ পোড়া বলে গালমন্দ করে থাকেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি গালের বাচ্চাকে জড়িয়ে ধরে চুমুতে ভরিয়ে দিচ্ছে সেই মুখ পোড়া হনুমান। পশুরা কখন কি করে তার কোন ঠিক ঠিকানা থাকে না। কিন্তু এক্ষেত্রে হনুমানটি বাচ্চাদের কোন ক্ষতি করছে না বরঞ্চ তাকে গলা জড়িয়ে ধরে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে।

এমন অসাধারণ একটি যুগলবন্দির ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল না হয়ে থাকতেই পারেন। এমন ব্যস্ততম জীবনের প্রত্যেকটি মানুষের প্রয়োজন একটু প্রাণ খুলে হাসার। সোশ্যাল মিডিয়া মানুষের সামনে এসে প্ল্যাটফর্ম খুলে দিয়েছে। বিনোদন থেকে শুরু করে রাজনীতি এছাড়াও নিজের প্রতিভাকে প্রকাশ করার এক অসাধারণ প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া।

ভালোবাসা পেলে পশুরাও যে কতটা ভালোবাসা দিতে পারে তার প্রমাণ পাওয়া গেছে এই ভিডিওটিতে। তবে এই ভিডিওটি থেকে একটি শিক্ষা নেওয়ার আছে। পশুরা যতই আন্তরিকতা প্রকাশ করুক না কেন, মাথায় রাখতে হবে তারা কিন্তু পশু। তাদের কখন কি মতিভ্রম হয় তা কিন্তু বোঝা দায়। তাই পশুদের সঙ্গে বাচ্চাদের এমন ছেড়ে দেওয়ার সময় অবশ্যই বাড়ির বড় কাউকে সামনে থাকতে হবে কারণ বিপদ বলে কয়ে আসে না। আর একবার অঘটন ঘটে গেলে তখন আর কিছু করার থাকবে না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles