Hoop StoryHoop Viral

Viral: স্বল্প পোশাকে ‘পরম সুন্দরী’ গানে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, রইলো ভিডিও

এ আর রহমানের বিখ্যাত একটি সৃষ্টি পরম সুন্দরী। যেটি গিয়েছেন শ্রেয়া ঘোষাল তার অসাধারণ গানের গলায় আপাতত সকলেরই মুখে মুখে ফিরছে। পরম সুন্দরী গান শুধু গান নয়, এই গানের তালে তালে কোমর দুলিয়ে অনেকেই সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ কখনো বদ্ধঘরে, কখনো বা উঠোনে, কখনো ছাদে, বারান্দায় সমানতালে নেচেছেন অনেকেই। আর সকলে মিলে এই নাচকে বেশ উপভোগ করেছিলেন করোনাকালে প্রত্যেকে যখন গৃহবন্দি অবস্থায় বাড়িতে শুধু বসে ছিলেন। কেউ কেউ প্রতিভা প্রকাশ করে আনন্দ পেতেন, কেউ কেউ আবার এই প্রতিভা গুলি কি দেখে আনন্দ পেতেন।

কালো রঙের টপ এবং লাল রঙের ঘাগরাচলি পরে উন্মুক্ত নাভিতে যুবতীকে বেশ সুন্দর দেখতে লাগছে। তাই তো তার এই ভিডিওটি মাত্র দু মাস আগেই ইউটিউব এর মাধ্যমে শেয়ার করা হয়েছিল। এখনো পর্যন্ত তিন লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় সাড়ে তিন হাজারের উপরে মানুষ এটিকে লাইক দিয়েছেন। যারা অবশ্যই লাইক দেননি, তারা যে লাইক দিতে ভুলে গেছেন তা বোঝাই যাচ্ছে কারণ এত সুন্দর নাচ দেখে লাইক দিতে ভুলে যাওয়ারই কথা।

এই ইউটিউব চ্যানেলের নাম র ভিনিতা দোলতানি। আপনারা যদি চান এই নামে ইউটিউবে গিয়ে একবার সার্চ করে এই যুবতীর অন্যান্য নাচ গুলো একবার দেখে আসতে পারেন। এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লক্ষেরও বেশি। তাহলেই বুঝতে পারছেন এই অসাধারন নাচ দিয়ে কেমন ভাবে মানুষের কাছে পৌঁছে গেছে। এইভাবেই নতুন প্রজন্মের প্রতিভারা পৌঁছে গেছে দেশ বিদেশের সীমানা পেরিয়ে বহুদূরে। আর আপনিও যদি চান এই ভাবেই আপনার প্রতিভাকে সকলের সামনে আনতে তাহলে আর দেরি না করে চটপট হাতে ফোন তুলে নিয়ে একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে যেমন ইউটিউব, ফেসবুক এবং ইনস্টাগ্রামে পোস্ট করে দিন। আর তাহলেই দেখবেন আপনি কত কারোর কাছে ভালবাসার পাত্র বা পাত্রী হয়ে উঠতে পেরেছেন।

দেখে নিন অসাধারন নাচের ভিডিও –

whatsapp logo