Hoop VideoHoop Viral

VIRAL: টাইট চুড়িদার পরে মাচা শোয়ে তুমুল নাচ সুনিতা বেবির, দেখেই উত্তেজিত ব্যাচেলার পুরুষরা

দিন দিন অভিযোজন ঘটছে বিনোদন জগতের। আর বর্তমান সময়ে গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। চলচ্চিত্র থেকে সাহসী দৃশ্যে ভরপুর গান- সবকিছুতেই বেশ উন্নতি করেছে এই ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। বলা বাহুল্য, প্রতিদিন অন্তত একটি করে ভোজপুরি গান ইউটিউবে আপলোড করা হয়। এর মধ্যে কিছু গান শুরু থেকেই জনপ্রিয় হয়ে ওঠে।

আর এই ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। কারণ এই ইন্ডাস্ট্রির বেশিরভাগ ছবিই ঘনিষ্ঠ ও সাহসী দৃশ্যে ভরপুর হয়। তাই এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের কদর তুলনামূলক বেশি। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, কাজল রাঘবানি, স্বপ্না চৌধুরীরা। তবে বর্তমান সময়ে অভিনেত্রী সুনিতা বেবি (Sunita Baby) বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে।

অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী সামাজিক মাধ্যমেও যেমন সক্রিয়, তেমনই আবার মাচা শো থেকে বড় বড় ইভেন্টে অতিথি শিল্পী হিসেবে নিজেকে মেলে ধরেন। আর এমনই একটি মাচা শোয়ের ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে দেখা যাচ্ছে গাঢ় সবুজ ও ঘিয়ে রংয়ের টাইট চুড়িদার পরে স্টেজের উপর নাচ করছেন তিনি। বিখ্যাত হরিয়ানভি গান ‘গোলি চল জায়েগি’এর তালে তালে তাকে কোমর দোলাতে দেখা গেল এই ভিডিওতে। আর তার যৌবনচ্ছল ভঙ্গিমা যেন মোহিত করে রেখেছে উপস্থিত দর্শকদের। অনেকেই আবার মোবাইলবন্দি করতে ব্যস্ত তাকে।

ইউটিউবে ‘প্রভিক টিম’ নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ভিডিওটিকে। লাইক ও কমেন্ট এসেছে হাজার হাজার। কমেন্ট বক্সে অভিনেত্রীর ভক্তদের উছ্বাস চোখে পড়ার মতো। তাই ইউটিউবে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই স্টেজ শোয়ের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা