whatsapp channel

নতুন বউকে দেখে উত্তেজনা ধরে রাখতে পারছে না হবু জামাই, শেষে বৌদির দিকে নজর গেল আটকে

কিছুদিন আগে পর্যন্ত বলিউড বিনোদনের প্রধান মাধ্যম ছিল। এখন সেই জায়গায় যোগ হয়েছে ভোজপুরি সিনেমা ও ওয়েব সিরিজ। মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে বিভিন্ন সিরিজ। তবে এই সিরিজের মূল বিষয়েরও…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

কিছুদিন আগে পর্যন্ত বলিউড বিনোদনের প্রধান মাধ্যম ছিল। এখন সেই জায়গায় যোগ হয়েছে ভোজপুরি সিনেমা ও ওয়েব সিরিজ। মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে বিভিন্ন সিরিজ। তবে এই সিরিজের মূল বিষয়েরও যথেষ্ট পরিবর্তন হয়েছে। আগে বেশিরভাগ মানুষ গল্প খুঁজতো, এখন মানুষ খোঁজে সাহসী দৃশ্য। বোল্ড ওয়েব সিরিজের রমরমা এইজন্য বেড়ে চলেছে। আজকে যেই ওয়েব সিরিজ নিয়ে আমরা আলোচনা করবো সেটা হল Gandii baat 2 (Gibraltar: Kya Pataka Hai Bhabhi Ji)।

Advertisements

Gandii baat হল এমন একটা সিরিজ যার প্রত্যেকটা পর্ব সাংঘাতিক রকমের হিট। এর প্রত্যেকটা পর্বের গল্প আলাদা আলাদা হলেও এর মূল বিষয় হল যৌনতা, মজা, লালসা, ছলনা। রিসার্চ বলছে, বেশিরভাগ মানুষ তার অবসর সময় এই ধরনের বোল্ড সিরিজ দেখতে পছন্দ করে। বিশেষ করে করোনা পরবর্তী সময় থেকে মানুষের মধ্যে একাকীত্ব বেড়ে যায়, মানুষ সিনেমা হল যাওয়া থেকে বঞ্চিত হয়। ঠিক সেই সময় মানুষের ঝোঁক তৈরি হয় ওয়েব সিরিজের দিকে। সেই ওয়েব সিরিজ যদি মশলাদার হয় তাহলে তো কোনো কথাই নেই। ঠিক এই কারণগুলোর জন্য রাতারাতি মুক্তি পাচ্ছে বোল্ড ওয়েব সিরিজ।

Advertisements

আজকে যেই সিরিজটি নির্দিষ্ট করে আমরা বলছি সেটার নাম আগেও বলেছি Gandii baat 2 (Gibraltar:Kya Pataka Hai Bhabhi Ji)। এর ট্রেলার দেখলে বুঝতে পারবেন একটি পুরুষের কামুক দৃষ্টি কতটা অস্বস্তিকর পরিবেশ তৈরি করতে পারে। এই সিরিজের মধ্যে মুহূর্তে মুহূর্তে রয়েছে ইনটিমেট সিন। মেয়েদের শরীর দেখলে পুরুষ মনে কি জাগতে পারে সেই দৃশ্য দিয়েই গল্পটা শুরু হয়েছে। এখনও পর্যন্ত অনেকে দেখেছেন Gandii baat 2 এর গল্প। চাইলে আপনিও দেখতে পারেন বিনোদনের মোড়কে তৈরি বোল্ড সিরিজ।

Advertisements

আপনি যদি ভেবে থাকেন বোল্ড সিরিজ দেখবো বিনা অর্থ ব্যয় করে, তাহলে অসম্ভব। ইউটিউবে আপনি শুধু মাত্র ট্রেলার দেখতে পাবেন। পুরো সিরিজ উপভোগ করতে চাইলে ডাউনলোড করতে হবে KOOKU, ALT Balaji, ULLU র মতন কিছু অ্যাপ। এগুলোর subscription নিয়ে নিলে আপনি যেকোনো সময় যেকোনো সিরিজ দেখতে পাবেন। তাহলে দেখে নেওয়া যাক AltBalaji’র Gibraltar: Kya Pataka Hai Bhabhi Ji এর ছোট্ট ঝলক।

Advertisements
whatsapp logo
Advertisements