whatsapp channel

Viral: স্লিভলেস ব্লাউজ পরনে শাড়ি, বদ্ধ ঘরে ‘পরম সুন্দরী’ নাচলেন ৪ যুবতী, রইলো ভিডিও

গোলাপি, সবুজ, নীল, বেগুনী রঙের শাড়ি পরে অসাধারন নাচ নাচলেন। তাদের এই অসাধারন নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। সম্প্রতি একটি শাড়ির বিজ্ঞাপনের করতে এই চার যুবতীর…

Avatar

HoopHaap Digital Media

গোলাপি, সবুজ, নীল, বেগুনী রঙের শাড়ি পরে অসাধারন নাচ নাচলেন। তাদের এই অসাধারন নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। সম্প্রতি একটি শাড়ির বিজ্ঞাপনের করতে এই চার যুবতীর এই অসাধারণ সেজেছেন। তাদের পরনে রয়েছে অসাধারণ শিফনের শাড়ী আর তারা স্লিভলেস হল্টার নেক ব্লাউজ পড়েছেন খোলা চুলে তাদের অসাধারণ শরীরে ভঙ্গি প্রমাণ করে দিচ্ছে তারা নাচে কতটা পটু। তারা কোমর দুলালের শ্রেয়া ঘোষালের বিখ্যাত গান ‘পরম সুন্দরী’ এই গানের সঙ্গে কে না কোমর দুলিয়েছেন, সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ। প্রত্যেকেই এক কথায় অসাধারণ নেচেছেন।

শুধু বিজ্ঞাপন নয়, নতুন প্রতিভা প্রকাশ করার এক অসাধারণ প্লাটফর্ম হল এই সোশ্যাল মিডিয়া। তাইতো বদ্ধ ঘরের মধ্যে বিজ্ঞাপন চলে যাচ্ছে দেশ-বিদেশের কাঁটাতার ভেদ করে বহুদূরে।সোশ্যাল মিডিয়ায় না থাকলে এই ভাবে প্রতিভা সুযোগ প্রকাশ করার কোন সুযোগই আসতো না। আগেকার দিনে এই সমস্ত প্রতিভা স্বামীর সেবা করতে, সন্তানদের লালন-পালন করতে এবং সংসার করতে কেটে যেত।

কিন্তু বর্তমানে রয়েছে প্রচুর সুযোগ এই ভাবেই আপনি আপনার প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পারেন। এই সমস্ত ছোট ছোট মেয়েরাই তো আপনার একমাত্র আদর্শ হতে পারে। তাদের অসাধারণ নৃত্য শৈলী বলে দিচ্ছে তাদের ডানা মেলে ওড়ার কত ইচ্ছা। তাই আপনিও আপনার প্রতিভাকে বাড়িতে আটকে না রেখে এদের মতই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে প্রকাশ করুন। দেখবেন আপনার সামনে কত পথ খুলে গেছে। করোনার সময় মানুষ যখন কার্যত গৃহবন্দি অবস্থায় মন খারাপ করে বসে ছিল, ঠিক সেই সময় কিন্তু এই ধরনের প্রতিভার আর ডানা মেলে উড়তে পেরেছিল।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media