whatsapp channel

টাকার লোভে বাড়ির বউকে ভাড়া দেওয়া হয়, রিলিজ হল উল্লুর সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ

ভাবছেন ঘরের বউ বিক্রি? এটা কোনো একটা সিরিজের কন্টেন্ট? হ্যাঁ, মশাই আজকাল এই ধরনের কন্টেন্টে ছেয়ে গেছে গোটা ফিল্মি মার্কেট। বিনোদন এখন হয়ে উঠেছে অপরাধের মূল কান্ডারী। একবার OTT প্ল্যাটফর্মে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ভাবছেন ঘরের বউ বিক্রি? এটা কোনো একটা সিরিজের কন্টেন্ট? হ্যাঁ, মশাই আজকাল এই ধরনের কন্টেন্টে ছেয়ে গেছে গোটা ফিল্মি মার্কেট। বিনোদন এখন হয়ে উঠেছে অপরাধের মূল কান্ডারী। একবার OTT প্ল্যাটফর্মে গিয়ে কোনো সিরিজ দেখুন, দেখবেন সেখানে ভরপুর আমদানী হয়েছে যৌনতা, কুদৃষ্টি, লালসা, পরকীয়া এবং আরো ঘৃণ্য অপরাধ। বেশ কিছু ওয়েব প্ল্যাটফর্ম আছে, যেখানে কখনো কখনো ফ্রিতে সিরিজ ডাউনলোড করে দেখতে পারেন, কখনো আবার সাবস্ক্রিপশন নিয়ে ওই সমস্ত বোল্ড সিরিজ দেখতে পারেন। আজকে এমন একটা সিরিজ নিয়ে কথা বলবো যেটা জানলে আপনার চক্ষু চড়কগাছ হবে। ভাববেন এসব হয় কি আদৌ নাকি সবটাই মিথ্যে, শুধু দর্শক টানার ফন্দি।

Advertisements

ULLU, MX Player, KOOKU র মতন ভুরি ভুরি OTT প্ল্যাটফর্ম আছে যেখানে অধিকাংশ মানুষ ভিজিট করে সাহসী ওয়েব সিরিজ দেখবে বলে। আজকাল মানুষের টেস্ট বদলেছে। কম সময়ের মধ্যে মানুষ মশলাদার কিছু দেখতে চায়, এই কারণেই ওয়েব সিরিজগুলো দাপিয়ে ব্যবসা করছে ও রাতারাতি শ্যুটিং হয়ে এডিট হয়ে মুক্তি পাচ্ছে।

Advertisements

আজকের প্রতিবেদনের আলোচ্য সিরিজটি হল “রীতি রিওয়াজ: ওয়াইফ অন রেন্ট” (Wife on Rent). এক কথায়, বউ ভাড়া। মানে যেই বউ আজ একজনের ওই বউ কাল অন্যজনের। এবং এই বউ ভাড়া দেওয়ার ক্ষেত্রে বিনিময়ে মোটা টাকা পাওয়া যাবে আর ওই বউ ঘরের সমস্ত কাজ, রান্না এমনকি শারীরিক সুখ পর্যন্ত দেবে।

Advertisements

ভাবছেন কোন সিরিজ এটা? ULLU web series এর মধ্যে ‘রীতি রিওয়াজ: ওয়াইফ অন রেন্ট’ হল এমন একটি সিরিজ যেটা দেখলে আপনি বীভৎস ভাবে অবাক হবেন। গল্পের শুরুতেই দেখানো হচ্ছে দুজন পুরুষ আলোচনা করছে কোম্পানির টেন্ডার পাওয়া নিয়ে। তাদের কথা অনুযায়ী টাকা ঘুষের বদলে বউ ভাড়া দিলে টেন্ডার সহজে পাওয়া যাবে। এককথায়, এই সিরিজে লালসা, লাম্পট্য, যৌনতাকে পুঁজি করে দেখানো হয়েছে। সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই এবং সাগর কুদিয়ার। প্রসঙ্গত, ভুলেও ছোটদের সামনে দেখবেন না। দেখুন সিরিজের ঝলক।

Advertisements

whatsapp logo
Advertisements