Hoop VideoHoop Viral

জানলা দিয়ে উঁকি দিলেই সুন্দরী বৌদির গরম দৃশ্য, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমা গুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

খুব সম্প্রতি এই প্লাটফর্মেই মুক্তি পেয়েছে একটি বোল্ড ও সাহসী দৃশ্যে পরিপূর্ণ ওয়েব সিরিজ, এর নাম ‘খিড়কি’। চলতি মাসের ২৪শে ফেব্রুয়ারিই মুক্তি পেয়েছে সিরিজটি। ইতিমধ্যেই দর্শকরা সিরিজ ভালো লাগছে শুরু করে দিয়েছেন। কয়েকদিন আগে উল্লুর অফিশিয়াল ইউটিউব থেকে এই ট্রেলার শেয়ার করা হয়েছে, ট্রেলার কিন্তু মুহূর্তের মধ্যে মানুষের কাছে পৌঁছে গেছে।

গল্পে দেখা গেছে, একজন ব্যক্তি রয়েছে। সেই ব্যক্তি জেনে বুঝেই অন্য মানুষের পিছু পিছু চলে যেতেন। তারপরে সেখানে গিয়ে তাদের বাড়ির জানালা দরজা কাঁচ দিয়ে ভেঙে ফেলতেন। তারপর সেই ভাঙ্গা জানলার ভেতরে অর্থাৎ ঘরের ভেতরে যা হচ্ছে তা তিনি মোবাইলের রেকর্ড করতেন, পরে তা সেই মালিককে গিয়ে ব্ল্যাকমেল করে দেখাতেন। এভাবেই এক মহিলা সঙ্গে তার আলাপ হয়, কিন্তু পরবর্তীকালে কি হয় তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে। রুকস্, ফারহান আনসারি, জয়শ্রী গায়কওয়াদ, নেহা গুপ্তার মত একাধিক জনকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সিরিজে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক