whatsapp channel

পড়াশোনার আড়ালে শিক্ষিকা-ছাত্রের ঘনিষ্ঠ সম্পর্ক, রাতের ঘুম কাড়বে এই ওয়েব সিরিজ

সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে এখন পাল্লা দিয়ে টক্কর দিচ্ছে ওয়েব সিরিজ (Web Series)। বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তায় অনেক দিন আগেই ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। যত দিন গড়াচ্ছে…

Nirajana Nag

Nirajana Nag

সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে এখন পাল্লা দিয়ে টক্কর দিচ্ছে ওয়েব সিরিজ (Web Series)। বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তায় অনেক দিন আগেই ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। যত দিন গড়াচ্ছে ততই অন্য দুই মাধ্যমকেও যেন জনপ্রিয়তায় ছাপিয়ে যাচ্ছে ডিজিটাল মিডিয়া। আসলে এখানে হরেক কিসিমের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই জায়গায়। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হলেও অনেঅ জায়গায় বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে। তাই মাসে বা বছরে একবার একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই পছন্দ করেন বেশিরভাগ মানুষ।

উপরন্তু বর্তমানে OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা দেখে শুধু ওয়েব সিরিজ নয়, অনেক ছবিও মুক্তি পাচ্ছে ডিজিটালে। কিছু কিছু ছবি সরাসরি OTT প্ল্যাটফর্মে চলে আসছে, আবার কিছু ছবি বড়পর্দায় মুক্তির কয়েক সপ্তাহ পরেই জায়গা করে নিচ্ছে OTT প্ল্যাটফর্মে। তাই এখন বড়পর্দায় দর্শকের সংখ্যাও কমছে দিনকে দিন। এই মুহূর্তে জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলির তালিকায় অন্যতম নাম ULLU। মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই আলাদা জনপ্রিয়তা এবং দর্শক রয়েছে এই প্ল্যাটফর্মের। ULLU প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় দেখার মতো।

পড়াশোনার আড়ালে শিক্ষিকা-ছাত্রের ঘনিষ্ঠ সম্পর্ক, রাতের ঘুম কাড়বে এই ওয়েব সিরিজ

সম্প্রতি এই প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে একটি নয়া ওয়েব সিরিজ। নতুন ওয়েব সিরিজটির নাম রাখা হয়েছে ‘সবক ইশক কা’। সিরিজের ট্রেলার থেকে জানা যাচ্ছে, শিক্ষিকা এবং ছাত্রের মধ্যে বিশেষ সম্পর্ক নিয়ে তৈরি হতে চলেছে এই ওয়েব সিরিজ। ট্রেলারে দেখা যায়, ক্লা করতে করতেই ওই শিক্ষিকার প্রেমে পড়ে গিয়েছে ছাত্র।

পড়াশোনার আড়ালে শিক্ষিকা-ছাত্রের ঘনিষ্ঠ সম্পর্ক, রাতের ঘুম কাড়বে এই ওয়েব সিরিজ

ওই শিক্ষিকার প্রেমে হাবুডুবু খেয়ে তার বাড়িতে পড়তে যাওয়ার জন্যও রাজি হয়ে যায় ওই ছাত্র। কিন্তু শিক্ষিকার বাড়িতে গিয়ে দেখে আরেক চমক। সেখানে রয়েছে প্রিয়া নামে এক ছোট মেয়েও। তার সঙ্গেও একটা রসায়ন দেখানো হবে ছাত্রের। যদিও এই সিরিজের মূল গল্প আবর্তিত হবে ছাত্র এবং শিক্ষিকার সম্পর্ক নিয়েই। গতকাল অর্থাৎ ১৯ সেপ্টেম্বর লঞ্চ হয়েছে ওয়েব সিরিজটির প্রথম পর্ব। প্রথম থেকেই বেশ সাড়া ফেলে দিয়েছে সবক ইশক কা ওয়েব সিরিজটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই