whatsapp channel

Mx Player-এর সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ দেখুন সম্পূর্ণ বিনামূল্যে, বাচ্চাদের সামনে ভুলেও নয়

MX player রয়েছে? যদি থাকে তবে বিনামূল্যে দেখতে থাকুন একাধিক বোল্ড, ক্রাইম, সিরিজ। এই মুহূর্তে,মিয়া বিবি অর মার্ডার (Miya biwi aur murder) সিরিজটি জনপ্রিয় হয়েছে। বহু দর্শক দেখে ফেলেছে এই…

Avatar

MX player রয়েছে? যদি থাকে তবে বিনামূল্যে দেখতে থাকুন একাধিক বোল্ড, ক্রাইম, সিরিজ। এই মুহূর্তে,মিয়া বিবি অর মার্ডার (Miya biwi aur murder) সিরিজটি জনপ্রিয় হয়েছে। বহু দর্শক দেখে ফেলেছে এই সিরিজ। বিশেষত, আজকের সময়ে মানুষ সিনেমার বদলে ওয়েব সিরিজ দেখছে বেশি করে। তাই নামিয়ে নিন MX player আর উপভোগ করুন ফ্রি ফ্রি সিরিজ।

এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় থাকছেন রাজিব খান্ডেলওয়াল ( Rajeev Khandelwal), এবং মঞ্জরী ফড়ণীস (Manjari Fadnnis)। ওয়েব সিরিজের নাম মিয়া বিবি অর মার্ডার (Miya biwi aur murder)। গত মঙ্গলবার এই ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে।

এই কাহিনীতে রাজিব একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন যেখানে তার সঙ্গে তার বাড়ির কাজের মেয়ের একটা অবৈধ সম্পর্ক রয়েছে। পাশাপাশি, তার স্ত্রী মঞ্জরীরও অন্য এক পুরুষের সাথে সম্পর্ক রয়েছে। এই দুই সম্পর্ক নিয়েই গোটা সিরিজ। এই সিরিজে একটা বড় টুইস্ট তখন আসে যখন রাজীবের কাজের মেয়ে জানায় সে গর্ভবতী এবং সেই সন্তানের বাবা রাজিব। এখন থেকেই গল্প টুইস্ট নিতে শুরু করে। কাহিনীতে রয়েছে একাধিক সাহসী দৃশ্য ও থ্রিল কাহিনী।

প্রসঙ্গত, ২০০৩ সালে হিন্দি ধারাবাহিক ‘কঁহি তো হোগা’ দিয়ে কেরিয়ার শুরু করেন রাজিব। এরপর ২০০৮ এ করেন সিনেমা ‘আমির’। পাশাপাশি, মঞ্জরী ফড়ণীস অভিনয় করেছেন ‘জানে তু ইয়া জানে না, ‘গ্র্যান্ড মাস্তি’র মতন একাধিক সিনেমায়।

whatsapp logo