whatsapp channel

VIDEO: অক্ষরা এখন অতীত, দরজা বন্ধ করে দেখুন পবন-রানীর সাহসী ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ইদানিং তৈরি হচ্ছে কভার সং। কয়েক বছর আগে মুক্তি পেয়েছিল রবি কিষণ (Ravi Kishan) অভিনীত ফিল্ম ‘ক্যায়সন পিয়াবা কে চরিতর বা’। ফিল্মটি হিট হওয়ার সাথেই জনপ্রিয় হয়েছিল…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ইদানিং তৈরি হচ্ছে কভার সং। কয়েক বছর আগে মুক্তি পেয়েছিল রবি কিষণ (Ravi Kishan) অভিনীত ফিল্ম ‘ক্যায়সন পিয়াবা কে চরিতর বা’। ফিল্মটি হিট হওয়ার সাথেই জনপ্রিয় হয়েছিল এই ফিল্মের গান ‘ক্যায়সন পিয়াবা কে চরিতর বা’। দীর্ঘদিন পর আবারও এই গানটিকে নতুন করে তৈরি করলেন ভোজপুরি লিরিসিস্ট শুভম মিশ্র (Shubham Mishra)। গানটির নাম দেওয়া হয়েছে ‘ক্যায়সন পিয়াবা কে চরিতর বা 2.0’। পরিবর্তিত হয়েছে মিউজিকের কিছু অংশ ও গানের কথা। চলতি বছরের 3 রা অক্টোবর এই গানটি মিউজিক ভিডিওর আকারে নতুন করে করে রিলিজ হয়েছে ‘ওয়েভ মিউজিক’ ইউটিউব চ্যানেলে।

গানটি গেয়েছেন পবন সিং (Pawan Singh)। এই গানটি পিকচারাইজ করা হয়েছে পবন ও রানী (Rani)-র উপর। সঙ্গীত পরিচালনা করেছেন প্রিয়াংশু সিং (Priyansu Singh) ও সতেন্দর জি (Satendar Ji)। ইতিমধ্যেই এক কোটির বেশি ভিউ অতিক্রম করেছে এই মিউজিক ভিডিওটি। ভিডিওর শুরুতে দেখা যায় গোলাপি রঙের শিফন শাড়ি ও ফুলস্লিভ ব্লাউজ পরে ঘরের দরজা খুলে বেরিয়ে আসেন রানী। সেই সময় ড্রইং রুমে ইজিচেয়ারে বসে মোবাইল ঘাঁটতে ব্যস্ত ছিলেন পবন। তাঁর পরনে রয়েছে নীল রঙের শার্ট ও ট্রাউজার। পবনের মুখ দেখে মনে হচ্ছে তিনি বিরক্ত। রানী এসে পবনকে জড়িয়ে ধরেন। কিন্তু পবন নিজেকে ছাড়িয়ে ঘরের বাইরে চলে যান। কাজ হয় না রানীর যৌন আবেদনেও। সেই সময় পবনের বন্ধু তাঁকে বোঝাতে থাকেন। অপরদিকে রানীর সাথে কথা বলেন তাঁর বান্ধবী।

রানী ও পবন তাঁদের বন্ধুদের কাছে একে অপরের নামে অভিযোগ করেন। এরপরেই দেখা যায়, মাথায় ঘোমটা দিয়ে সিঁড়ির উপর বসে নাচের ভঙ্গি করছেন রানী। তিনি কল্পনা করেন পবনের সাথে বেডরুমে অন্তরঙ্গ হওয়ার। সাদা বিছানার উপর লাল রঙের রাতপোশাক পরা রানীর নিম্নাঙ্গ স্পর্শ করেন পবন। এই দৃশ্য কল্পনা করে লজ্জা পান রানী। কিন্তু একসময় ঠোঁট রাঙাতে গিয়ে পবনের চোখে পড়ে যান তিনি। শুরু হয় তালি বাজিয়ে রানী ও পবনের নাচ।

রানীর শাড়ি পরিবর্তিত হয়ে যায় গোলাপি রঙের খোলামেলা লেহেঙ্গা-চোলিতে। তিনি বারবার পবনের সাথে তাঁর যৌন সম্পর্কের কথা কল্পনা করতে থাকেন। শেষ অবধি তাঁর স্বপ্ন সত্যি হয়ে যায়।