Advertisements

Ranu Mandal: ঠোঁটে লিপস্টিক, এবড়োখেবড়ো কাজল, ভারসাম্য হারিয়ে ফেললেন কি রানাঘাটের রানু!

Avatar

HoopHaap Digital Media

Follow

রানাঘাটের বাসিন্দা রানু মন্ডল (Ranu Mandal). একটা সময় রানাঘাটের স্টেশনে গান গেয়ে উপার্জন করতেন তিনি। এরপর হটাৎ এক সহৃদয় ব্যাক্তির সাহায্যে ভাইরাল হন সোশ্যাল মিডিয়ায়। তার গান একটা সময় টেলিভিশন, রেডিও, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠে। রানাঘাটের রানু উঠে আসেন আরব সাগরের তীরে।

গায়ক ও মিউজিক কম্পোজার হিমেশ রেশমিয়ার হাত ধরে মুম্বাই নগরীতে পা রাখেন রানু। রাতারাতি গায়িকা হয়ে বিখ্যাত হন তিনি। ২০১৯ এর পুজোর প্যান্ডেলে রানু মণ্ডলের গান জনপ্রিয় হয়ে যায়। কিন্তু, দুর্ভাগ্য! তার স্বভাবের দোষে তিনি জনপ্রিয়তা হারান। রাতারাতি লাইম লাইট থেকে ছিটকে যান। একদলের মত, রানু মণ্ডলের অহংকার বৃদ্ধি পেয়েছে, তাই মানুষের সঙ্গে দুর্ব্যবহার করেন। এরপর রানুর স্থান হয় সেই রানাঘাট ও রানাঘাট স্টেশন।

এরপর রানু মণ্ডলের মুখ এডিট করে বহু মজাদার মিম তৈরি হয় সোশ্যাল মিডিয়ায়। রানুর মুখমণ্ডলের মিম এখনও ভাইরাল। তবে এইবার আরো একধাপ এগিয়ে এলো রানুকে নিয়ে মজাদার বিষয়বস্তু। কেমো সেটি?

সম্প্রতি একটি ভিডিও ফের সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরছে। রানুর ঠোঁটে গোলাপী লিপস্টিক এবড়োখেবড়ো করে দেওয়া, কপালে বড় টিপ, ভ্রুতে কাজল খাপছাড়া। এরপর ঐরকম বিদঘুটে মেক আপ নিয়ে গান গাইতে শুরু করেন। কে বা কারা রানুকে এমন করে সাজিয়েছে জানা সম্ভব হয়নি, তবে এমন ভিডিওর তীব্র নিন্দা হয়েছে। যে বা যারা রানুকে এমন করে সাজিয়ে গান গাইতে বাধ্য করেছেন তাদের কড়া নিন্দা করেছে নেট জনতা। অনেকের মতে, রানু একজন ভারসাম্যহীন মহিলা, তাকে নিয়ে এরকম ব্যঙ্গ করা অনুচিৎ।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow