whatsapp channel

Bhojpuri Song: খোলামেলা প্রকৃতির মাঝে সুন্দরী গরিমাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দেখুন দরজা বন্ধ করে

পারিবারিক ভোজপুরি সিনেমা দেখতে চাইলে দেখতে পারেন MERA BHARAT MAHAN। ২০২২ এ সিনেমাটি মুক্তি পায়। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সিনেমাটি হিট হয় ভোজপুরি বক্স অফিসে। আর হবে নাই বা কেন?…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

পারিবারিক ভোজপুরি সিনেমা দেখতে চাইলে দেখতে পারেন MERA BHARAT MAHAN। ২০২২ এ সিনেমাটি মুক্তি পায়। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সিনেমাটি হিট হয় ভোজপুরি বক্স অফিসে। আর হবে নাই বা কেন? অভিনয় করেছেন তাবড় তাবড় অভিনেতা ও অভিনেত্রী। গল্পে Pawan Singh, Ravi Kishan যদি একসঙ্গে থাকেন তাহলে সেই গল্প কতটা দমদার হতে পারে? তবে, আজ আমার এই সিনেমা নিয়ে কথা বলবো না, বরং এই সিনেমার একটি বিশেষ গান যেটা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, সেই বিষয় নিয়েই কথা বলতে থাকবো।

Advertisements

গানটির নাম হল BINDIYA LILAAR KE। এই গানটি এখন ভাইরাল। অনেকেই শুনছেন, উপভোগ করছেন। কেউ কেউ এর ভিডিও চূড়ান্ত ভাবে উপভোগ করছেন, কারণ এটা পারিবারিক ভিডিও। অর্থাৎ, এই গানটি বিশেষ করে সকলের সামনে দেখা যায়। সাধারণত, ভোজপুরি ইন্ডাস্ট্রির কন্টেন্ট প্রাপ্তবয়স্কদের জন্যেই তৈরি হয়। বোল্ড দৃশ্যে ভরপুর থাকে প্রতিটা কাহিনী। সেখানে এই গানটি এবং সিনেমাটি যথেষ্ট সহজ ও সকলের সঙ্গে বসে দেখার যোগ্য।

Advertisements

সম্প্রতি, BINDIYA LILAAR KE গানটি ব্যাপক ভাইরাল হয়েছে। গানের। দৃশ্যে দেখা যাচ্ছে পবন সিং ও গরিমা পরিহারকে নাচতে। দুজনের পোশাকে বেশ নতুনত্ব রয়েছে। এটা একটা গ্রুপ ড্যান্স এবং শুধু রোম্যান্টিক নাচ নয়, এটা আদপে একটা নাচেরই দৃশ্য। দর্শকরা পবন ও গরিমার কেমিস্ট্রি পছন্দ করেছে, পাশাপাশি গানটিও উপভোগ করেছে।

Advertisements

BINDIYA LILAAR KE গানটি ভাইরাল হওয়ার পিছনে শুধু পবন ও গরিমার নৃত্য প্রদর্শন নয়, গানটিও খুব সুন্দর যা গেয়েছেন পবন সিং। এবং এই ছবিটি পরিচালনা করেছেন Devendra Tiwari। চাইলে ছবিটি উপভোগ করতে পারেন, কিংবা মিউজিক ভিডিওটি দেখতে পারেন Worldwide Records Bhojpuri চ্যানেলে।

Advertisements

whatsapp logo
Advertisements