BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, স্বল্প পোশাকে ‘বেশরম’ গানে উদ্দাম নাচ অঞ্জলি অরোরার

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সবুজ রঙের পোশাকে নীল সমুদ্রের পাশে দাঁড়িয়ে আবারো ‘বেশরম’ গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করলেন অঞ্জলি আরোরা। অঞ্জলি আরোরাকে সোশ্যাল মিডিয়াতে এখন প্রায়ই নানান রকম হিন্দি গানের সঙ্গে কোমর দোলাতে দেখা যাক। তিনি এইভাবে মানুষের কাছে পৌঁছে যান। ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে তিনি প্রথম কোমর দুলিয়ে ছিলেন একটি রাত্রির পোশাক পরে তারপরে তাকে পিছন ফিরে তাকাতে হয়নি, একটার পর একটা হিন্দি গানের সঙ্গে কোমর দুলিয়ে আপাতত তিনি সোশ্যাল মিডিয়ার হট সেন্সসেশন।

সবুজ সাদা প্রিন্টেড টু পার্ট এর সঙ্গে খুব সুন্দর নাচ পরিবেশন করেছেন তিনি। নাচ করার জন্য অনেক সময় বাড়ি রাস্তা খোলা মাঠ নানান রকম জায়গা বেছে নিয়েছেন। তবে এক্ষেত্রে একটি কাঠের পাটাতনের উপরে তিনি পাশে নীল সমুদ্র আর নীল আকাশকে সাক্ষী রেখে দীপিকা পাডুকোন স্টাইলে অসাধারণ নাচলেন যুবতী। বাইরে ছমছম করে বৃষ্টি পড়ছে, কিন্তুও তাতে কিছুই মনে হচ্ছে না, এই ছোট্ট যুবতীর। তার তিনি অল্প বয়সেই অনেকটা নাম করে ফেলেছেন, তাকে দেখে বোঝাই যায় যে তার খুব একটা বয়স হয়নি।

ক্যাপশনে লিখেছেন, ‘মৌসম পাশে নাচছে এমন একটা ছোট্ট ইমোজি আর তার পাশে লেখা হান্ড্রেড’। মানে বোঝাই যাচ্ছে, যুবতী ভীষণভাবে নাচের মুডে রয়েছেন, এমন সুন্দর আবহাওয়াতে ‘বেশরম’ না হয়ে থাকতেই পারেননি, আপনি যদি নাচটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অঞ্জলির এত সুন্দর নাচের একটি ভিডিও –

Related Articles