BollywoodHoop Plus

Salman-Katrina: ভিকি নয়, ভ্যালেন্টাইন’স ডে সলমানের সঙ্গে কাটাবেন ক্যাটরিনা

ডিসেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। কিন্তু বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন’স ডে একসাথে কাটানোর পরিবর্তে ক্যাটরিনা ওই দিনটি কাটাবেন তাঁর প্রাক্তন সলমান খান (Salman Khan)-এর সাথে।

তবে সলমানের সঙ্গে কোনো সেলিব্রেশন করছেন না ক্যাটরিনা। ভ্যালেন্টাইন’স ডে তাঁর কাটবে শুটিং করেই। 2021 সালের জানুয়ারি মাসে দিল্লিতে সলমান ও ক্যাটরিনা অভিনীত ‘টাইগার থ্রি’-র শেষ পর্যায়ের শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু সেই সময় করোনা অতিমারীর কারণে বাতিল হয়ে যায় ‘টাইগার থ্রি’-র শুটিং। শোনা যাচ্ছে, সেই বাকি অংশের শুটিং শুরু হবে ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি থেকে। তৈরি হয়েছে টানা পনের দিনের শুটিং শিডিউল। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, পরিচালক মণীশ শর্মা (Maneesh Sharma) ‘টাইগার থ্রি’-র বেশ কিছু অংশের শুটিং করতে চান দিল্লির রাস্তায়। এছাড়াও দিল্লির কিছু ঐতিহাসিক স্থানে হবে এই ফিল্মের শুটিং। এই স্থানান্তর মধ্যে রয়েছে লাল কেল্লা। তবে সমস্ত স্থানে করোনা বিধি মেনে শুটিং হবে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

মুম্বইয়ের স্টুডিওয় 5 ই ফেব্রুয়ারি থেকে টানা কয়েকদিন সলমান একাই ‘টাইগার থ্রি’-র কয়েকটি দৃশ্যের শুটিং করবেন। এরপর 12 অথবা 13 ই ফেব্রুয়ারি দিল্লি যাবেন তিনি ও ক্যাটরিনা। 14 ই ফেব্রুয়ারি থেকে শুরু হবে বাকি অংশের শুটিং। ‘টাইগার থ্রি’-এ সলমান ও ক্যাটরিনা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যেতে চলেছে ইমরান হাশমি (Emraan Hashmi)-কে।

এছাড়াও ‘টাইগার থ্রি’-র একটি বড় অংশের শুটিং হয়েছে রাশিয়ায়। সেখানে বায়ো বাবলে থেকে শুটিং করেছে গোটা টিম। ফলে তা যথেষ্ট খরচ সাপেক্ষ ছিল।

whatsapp logo