Hoop PlusTollywood

Sweta Bhattacharya: দেব বড় মাপের মানুষ: শ্বেতা ভট্টাচার্য

আগামী 21 শে ডিসেম্বর নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে দেব (Dev), মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’। পিতা ও পুত্রের মিষ্টি সম্পর্কের কাহিনী নিয়ে তৈরি ‘প্রজাপতি’ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)-র কাছেও যথেষ্ট স্পেশ্যাল। কারণ এই ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করলেন তিনি। দেবের বিপরীতে অভিনয় করে উচ্ছ্বসিত শ্বেতা।

শ্বেতা বললেন, প্রথম দেখাতেই আপন করে নিয়েছিলেন দেব। তা দেখে মনে হতে পারে, হয়তো বহুদিন ধরেই শ্বেতাকে চেনেন তিনি। দেব তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। শ্বেতা বলেছেন, দেব নিজেও জানেন না, তিনি কত বড় মাপের মানুষ ও অভিনেতা। অপরদিকে শৈশব থেকেই মিঠুনের ফ্যান শ্বেতা। তিনি জানালেন, তারকা হলেও মিঠুন যথেষ্ট ডাউন টু আর্থ। শ্বেতার মতে, মিঠুন ও দেবের সাথে অভিনয় তাঁর কাছে স্বপ্নের মতো যা পূরণ হল। দুই তারকা সবসময়ই উৎসাহ দিয়েছেন তাঁকে। ‘যমুনা ঢাকি’-র মাধ্যমে দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় শ্বেতা। এই ধারাবাহিকের মাধ্যমেই রুবেল দাস (Rubel Das)-এর সাথে তাঁর সম্পর্কের সূত্রপাত।

বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্বেতা। তাঁর বিপরীতে অভিনয় করছেন হানি বাফনা (Honey Bafna)। সুশান্ত দাস (Sushanta Das)-এর প্রযোজনায় তৈরি হয়েছে ‘সোহাগ জল’। বিবাহ বিচ্ছেদের মাধ্যমে ‘সোহাগ জল’ শুরু হলেও বর্তমানে তার চিত্রনাট্য টানটান।

‘প্রজাপতি’ শ্বেতার কেরিয়ারে একটি উল্লেখযোগ্য ফিল্ম হতে চলেছে। এই ফিল্মের মাধ্যমে মৃণাল সেন (Mrinal Sen) নির্মিত ফিল্ম ‘মৃগয়া’-র পর আরও একবার মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর (Mamata Shankar) জুটিকে দেখা যেতে চলেছে ‘প্রজাপতি’ -তে।