Hoop PlusBengali Serial

Tiyasha Lepcha: টাইট কালো পোশাকে ‘বঙ্গ ললনা’ হয়ে নাচলেন কৃষ্ণকলি!

Advertisements

বাংলা ধারাবাহিকের জগতে একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘কৃষ্ণকলি’। আর এই ধারাবাহিকে যে দুজন মূলত নজর কাড়েন, তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। কৃষ্ণকলি চরিত্রে তার সাবলীল ও জীবন্ত অভিনয় দর্শকদের মন জয় করেছিল। তবে সেই ধারাবাহিক শেষ হয়ে গেলেও নতুন ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে দেখা যাচ্ছে। তবে ছোট পর্দা ছাড়াও সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানে মাঝেমধ্যে বিভিন্ন রূপে অবতীর্ণ হন অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক ভিন্ন অবতারে দেখা গেল অভিনেত্রীকে। শুধু যে অভিনয় নয়, নাচেও বেশ পটু এই অভিনেত্রী, তার পরিচয় মিলল এই ভিডিওতে। এই রিল ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় বাংলা গান ‘বঙ্গ ললনা’য় নাচ করছেন তিনি। ছাদেই নিজের মতো করে নাচে মত্ত অভিনেত্রী। ভিডিওতে অভিনেত্রীর পরনে কালো রংয়ের হাফ স্লিভ শর্ট টপ, যা টাইট হয়ে বসে রয়েছে শরীরের ভাঁজে ভাঁজে। নিম্নাঙ্গে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড লং স্কার্ট। মুখে মানানসই মেকআপ, নিউড লিপস্টিক, কানে কড়ির রিং। খোলা চুল যেন আরো বেশি করে তার রূপকে ফুটিয়ে তুলেছে। ক্যাপশনে লেখা, ‘উজ্জ্বল দিন’।

আর এই ভিডিও বেশ মন জয় করেছে ভক্তদের। কমেন্ট বক্সে ভালোবাসার ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। অনেকেই অনেক মন্তব্য করেছেন। অনেকে আবার ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ‘তুমি শুধু আমার’; আরেকজন আবার লিখেছেন, ‘তুমি তোমার ব্যস্ত সিংসর নিয়ে ব্যস্ত থাকতে থাকতে একদিন হঠাৎ ককরে আমার কথা মনে পড়বে’; আরেকজন আবার লিখেছেন, ‘তোমার রূপ যেন ঠিকরে বেরোচ্ছে এই ভিডিওতে’।

কিছুদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। বাংলা মিডিয়াম এবং ইংরেজি মিডিয়ামের প্রকাশ্য সংঘাত নিয়েই বাঁধা হয়েছে এই ধারাবাহিকের গল্প। বাংলা মিডিয়ামে পড়া মেয়েও যে ইংরেজি মিডিয়ামে স্কুলের বিজ্ঞান বিভাগের শিক্ষিকা হতে পারে সেই চ্যালেঞ্জ নিয়েছেন ধারাবাহিকের ইন্দিরা সরকার। আর এই ধারাবাহিকের হাত ধরে টিভি পর্দায় ফিরে এসেছেন নীল-তিয়াসা জুটি।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা