whatsapp channel

ঠকে গেলেন শ্রীদেবী কন্যা! আমেরিকার হোটেলে প্রেমিকের সঙ্গে অন্য মেয়েকে ধরলেন হাতেনাতে

খুশি কাপুর শ্রীদেবী আর বনি কাপুরের কনিষ্ঠ কন্যা। জাহ্নবী কাপুরের ছোট বোন ইনি। দিদি জাহ্নবী ২০১৮ সালে বলিউডে অভিষেক করলেও ছোট বোন এখনই বলিউডে পা রাখছেননা। তিনি এখন নিজের পড়াশোনা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

খুশি কাপুর শ্রীদেবী আর বনি কাপুরের কনিষ্ঠ কন্যা। জাহ্নবী কাপুরের ছোট বোন ইনি। দিদি জাহ্নবী ২০১৮ সালে বলিউডে অভিষেক করলেও ছোট বোন এখনই বলিউডে পা রাখছেননা। তিনি এখন নিজের পড়াশোনা আর বন্ধুদের নিয়ে বেশ আছেন। এখন নিজের পড়াশোনাকেই বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি। খুশির স্টাইল ও ফ্যাশনের চর্চা হামেশাই নেট দুনিয়াতে ঘুরে বেড়ায়। বড় দিদি জাহ্নবীর থেকেও নাকি অনেক বেশি ফ্যাশন সচেতন খুশি। আর খুশির ফ্যাশন সেন্সের জন্য নেট দুনিয়ায় ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়।

Advertisements

সম্প্রতি মুম্বই ছেড়ে আমেরিকা পাড়ি দিয়েছেন শ্রীদেবী-কন্যা। না না পড়াশোনা করতে নয় কেবল নিজের প্রেমিক কবীরের সঙ্গে দেখা করতে। হোটেলেই দেখা করার কথা ছিল। এরপর হোটেলে গিয়ে দরজা খুললেন তিনি। সিনেমার মতো এখানেও দেখলেন কবীরের পাশে আর এক অন্য মহিলা। এরপর জোরগলায় ‘কবীর’ বলে ডাকলেন। তার পরে নিজের বয়ফ্রেন্ডকে অন্য পুরুষের সাথে দেখে কি করবেন চড় মারবেন আপনি। না খুশি তা করলেননা। বরং হেসে গড়িয়ে পড়লেন শ্রীদেবীর তনয়া খুশি।

Advertisements

কি অবাক লাগছে তো! হ্যাঁ অবাক তো লাগারই কথা। এতে যে আছে অন্যরকম ট্যুইস্ট। পুরোটা খোলসা করেই বলা যাক। মুম্বই থেকে লস অ্যাঞ্জেলসে নিজের বয়ফ্রেন্ড না বিএফএফ আলিয়া কশ্যপের সাথে দেখা করতে গিয়েছেন। আলিয়া আর কেউ নয় অনুরাগ কশ্যপের কন্যা। আর তাঁর সাথে দেখা করতে গিয়ে ঘটলো মজার ঘটনা। আলিয়া ও তাঁর প্রেমিক শেন গ্রেগয়ের খুশিকে বিমানবন্দর থেকে নিয়ে গেলেন একটি রেস্তরাঁয় লাঞ্চ করতে। ফিরে এস হোটেলে জমাটি আড্ডাও মারলেন। সঙ্গে ছিলেন তাঁদের আরও এক বন্ধু পার্ল মালিক। এরপর আলিয়ার মাথায় আসে এক দুষ্টু বুদ্ধি।

Advertisements

আলিয়া ও পার্ল মিলে খুশিকে বলে সিনেমার অভিনয় করতে। যতই হোক রক্তে তো অভিনয় আছে দুজনেরই ক্যামেরার পিছনে রয়েলেম আলিয়া কশ্যপ। পার্ল সাজলেন খুশির জন্য কাল্পনিক প্রেমিক আর আলিয়া তার নাম দিলেন কবীর। আর তার পরেই গোটা দৃশ্যটি ফুটে উঠল ক্যামেরায় মধ্যে। আর মজার ছলে রুমে কবীর সেজে পার্ল অন্য মেয়ের সাথে। পুরো ঘটনাটি ভিডিও আকারে ইউটিউবে শেয়ার করেছেন আলিয়া নিজে। এরপরই ভাইরাল হয় গোটা ঘটনা। হাসি মজার পর চারজনে ইতালি খাবার খেতে চলে গেলেন রেস্তোরায়। এরপর সকলে নিজের হোটেলে ফিরে এলেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media