whatsapp channel

গরমাগরম ভোটের আবহে খুনসুটি বহাল, সোহমকে হরলিক্স খাওয়ার পরামর্শ দেবের, ফের ভাইরাল ট্যুইট

কথায় আছে পুরোনো চাল ভাতে বাড়ে। ঠিক তেমনই পুরোনো মজা, খুনসুটিও বাড়ে। এবারে পুরোনো খুনসুটিতে মজলেন পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তী এবং তৃণমূল সাংসদ দেব। ইতিমধ্যে সোহমের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কথায় আছে পুরোনো চাল ভাতে বাড়ে। ঠিক তেমনই পুরোনো মজা, খুনসুটিও বাড়ে। এবারে পুরোনো খুনসুটিতে মজলেন পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তী এবং তৃণমূল সাংসদ দেব।

Advertisements

ইতিমধ্যে সোহমের পরীক্ষা হয়ে গেলেও ফলাফল এখনও হাতে আসেনি। পাশাপাশি দেব চালিয়ে যাচ্ছেন ভোটের প্রচার। মমতা ব্যানার্জির সৈনিক হয়েও অন্য কোনো রাজনৈতিক দলকে হেটা না করেই এগিয়ে চলেছেন তিনি। বর্তমানে দেবের প্রশংসায় পঞ্চমুখ নেট জনতার। দলীয় কর্মসূচির কথা মাথায় রেখেই জেলার বিভিন্ন কোণে কোণে প্রচারে নামেন তিনি, বেশ পজিটিভ রেসপন্স পান তিনি। কিন্তু তাতে কি? দেবের পুরোনো একটি কন্টেন্ট আবার ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

সম্প্রতি দেব ও সোহমের পুরোনো একটি পোস্ট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। অবশ্য এই পুরোনো পোস্ট ভাইরাল হওয়ার পিছনে কারণ আছে। সদ্য ট্যুইট করেছেন দেব। তাতে লিখেছেন, মাস্ক না পরে বাইরে বেরোবেন না। অবশ্য যদি আপনি রাজনীতিবিদ হন তাহলে আলাদা কথা! কথাটা কেন বললাম তা আপনারা জানেন।’ এখানেই শেষ না করে নিজের এই বক্তব্যের সঙ্গে দেবের সংযোজন,’ খোঁচা দিয়ে কিছু বলছি না। এবার সত্যিই ‘আত্মনির্ভর’ হওয়ার সময় এসেছে। নিজের জীবন নিজে বাঁচান।’

Advertisements

Advertisements

এরপরেই পুরোনো ট্যুইট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পেজে। যেখানে বছর চারেকের ‘মাস্টার বিট্টু’-র মুখের সংলাপ মিম হয়ে ঘুরছে চারিদিক। উল্লেখ্য, গত বছরে বিবাহ বার্ষিকী উপলক্ষে সোহমের একটি পোস্ট আচমকাই ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। স্ত্রী তনয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন সেদিন তিনি। সোহম জানিয়েছিলেন, দাম্পত্য জীবনের অষ্টম বছরে পা রেখেছেন তাঁরা। সোহমের এই পোস্টে শুভেচ্ছা এবং ভালবাসা জানিয়েছিলেন দেব। অবশ্য শুধু শুভেচ্ছাবার্তা দিয়েই খান্ত হননি। বন্ধুর উদ্দেশ্যে দেব লিখেছিলেন, ‘আরও ৮০ বছর কাটানোর জন্য সাবধানে থাক। বেশি বেরোস না। নিজের খেয়াল রাখ। দরকার পড়লে একটু হরলিক্স খা’।

গরমাগরম ভোটের আবহে খুনসুটি বহাল, সোহমকে হরলিক্স খাওয়ার পরামর্শ দেবের, ফের ভাইরাল ট্যুইট

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media