BollywoodHoop Plus

Urvashi Rautela: ফিনফিনে সবুজ শাড়িতে ক্লিভেজ ঢাকলেন উর্বশী, হট পোজ দেখে ঘাম ধরলো ভক্তদের

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) ইদানিং আবারও জড়িয়েছেন ঋষভ পন্থ (Rishabh Panth) বিতর্কে। তবে এই বিতর্ক উর্বশী তৈরি করছেন না ঋষভ, সেই বিষয়ে রয়েছে ধন্দ। উর্বশী জানিয়েছিলেন, ঋষভ তাঁর সাথে দেখা করতে চেয়ে হোটেলের লবিতে এসেছিলেন। কিন্তু ঋষভ পরবর্তীকালে তাঁর প্রেমিকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন। তবুও ঋষভের খেলার সময় উর্বশীকে গ্যালারিতে দেখলেই জনতা উচ্ছ্বসিত হয়ে উঠছেন। তবে যাই হোক, উর্বশীর কাছে এটা ‘টেক ইট ইজি’ ব্যাপার। এবার তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে তিনি শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি।

প্রাক্তন ভারতসুন্দরীর ভাইরাল হওয়া ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের সিকুইনড শাড়ি। তার সাথে সবুজ রঙের বিকিনি ব্লাউজ পরেছেন উর্বশী। ক্লিভেজ ঢেকে গিয়েছে সিকুইনের আড়ালে। কানে রয়েছে সবুজ এমারেল্ড বসানো সিলভারের দুল। হাতেও রয়েছে সিলভারের ব্রেসলেট যাতে বসানো রয়েছে সবুজ রঙের স্টোন। দুই হাতের আঙুলে সোনালি, রূপোলি মিশিয়ে বেশ কিছু ডিজাইনার আংটি পরেছেন উর্বশী। উজ্জ্বল মেকআপ করলেও ঠোঁটে ব্যবহার করেছেন ন্যুড শেডের লিপগ্লস। গালে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। একঢাল চুল ওয়েভি সেটিং করে খোলা রয়েছে। ছবিগুলি শেয়ার করার মূল কারণ হল 69 নম্বরটি।

সম্প্রতি ইন্সটাগ্রামে 69 মিলিয়ন অতিক্রম করেছে উর্বশীর ফলোয়ারের সংখ্যা। এই আনন্দে তিনি ছবিগুলি শেয়ার করে অনুরাগীদের প্রতি নিজের ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অনুরাগীরাও উর্বশীকে জানিয়েছেন অনেক শুভেচ্ছা। পাশাপাশি তাঁর সৌন্দর্যের প্রশংসায় সকলেই পঞ্চমুখ। আন্তর্জাতিক সুন্দরী উর্বশী তাঁর ছবির নিচে ট‍্যাগ করেছেন বিখ্যাত ব্র্যান্ড ‘ভারসাচে’-কে। মূলতঃ এই ব্র্যান্ডের স্পনসর করা ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর মাধ্যমে উর্বশী আন্তর্জাতিক বিনোদন মহলে বিখ্যাত হয়ে ওঠেন।

ইতিমধ্যেই উর্বশীর এই পোস্টে 586 হাজার লাইক হয়েছে। প্রায় সাড়ে পাঁচ হাজার অনুরাগী উর্বশীর পোস্টে কমেন্ট করেছেন।

whatsapp logo