whatsapp channel

আজই বিয়ের পিঁড়িতে ‘আয় তবে সহচরী’-এর ঝুমকি, পাত্র টলিপাড়ার জনপ্রিয় পরিচালক, রইলো ছবি

টলিউডে চলছে বিয়ের মরসুম। কয়েকদিন আগেই বিয়ে হয়েছে ‘ধুলোকণা’ খ্যাত মৈনাক ব্যানার্জী (Mainak Banerjee) ও ঐশ্বর্য চৌধুরী (Aishwarya Chowdhury)-র। ইতিমধ্যেই টেলিভিশন ইন্ডাস্ট্রির আরও এক সিরিয়াল অভিনেত্রী অলকানন্দা গুহ রায় (Alokananda…

Avatar

HoopHaap Digital Media

টলিউডে চলছে বিয়ের মরসুম। কয়েকদিন আগেই বিয়ে হয়েছে ‘ধুলোকণা’ খ্যাত মৈনাক ব্যানার্জী (Mainak Banerjee) ও ঐশ্বর্য চৌধুরী (Aishwarya Chowdhury)-র। ইতিমধ্যেই টেলিভিশন ইন্ডাস্ট্রির আরও এক সিরিয়াল অভিনেত্রী অলকানন্দা গুহ রায় (Alokananda Guha) বাঁধা পড়তে চলেছেন সাতপাকে।

পাত্র পরিচালক মনোজিত মজুমদার (Manojit Majumder)। গত বছর জুন মাসে অলকানন্দা ও মনোজিতের সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল। সেই সময় তাঁরা জানিয়েছিলেন 2022 সালের ফেব্রুয়ারি মাসে দুজনে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আজ, রবিবার, 20 শে ফেব্রুয়ারি অলকানন্দার দেশের বাড়ি কল্যাণীতে বসেছে বিয়ের আসর। শনিবার থেকেই অলকানন্দা ও তাঁর বোন অনন্যা (Ananya) সোশ্যাল মিডিয়ায় বিয়ে সংক্রান্ত বিভিন্ন অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন এবং তা ভাইরাল হয়েছে। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে মুন্নির ভূমিকায় অনন্যার অভিনয় প্রশংসিত হয়েছিল।

ছবিতে দেখা গিয়েছে বিয়ের দিন সকালে লাল পাড় গরদের শাড়ি পরেছেন অলকানন্দা। তার সাথে মানানসই লাল-সাদা গামছা জুয়েলারি। গায়ে হলুদের সময় অলকানন্দা পরেছিলেন হলুদ রঙের লেহেঙ্গা-চোলি। অনন্যার পরনে ছিল হলুদ রঙের সালোয়ার-কামিজ। অলকানন্দার হাতে আলতা পরিয়ে দিয়েছেন অনন্যা। সেই সময় দুই বোনের পরনে ছিল লাল রঙের শাড়ি। চলতি মাসের শুরুতে কলকাতার এক নামী রেস্টুরেন্টে অলকানন্দা ও মনোজিতের এনগেজমেন্ট ও রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনামী ঘোষ (Monami Ghosh) সহ টেলিভিশন ইন্ডাস্ট্রির বহু শিল্পী ও কলাকূশলী।

‘ইরাবতীর চুপকথা’ সিরিয়ালে অভিনয়ের সময় অলকানন্দা ও মনোজিতের সম্পর্কের সূত্রপাত। এই সিরিয়ালের পরিচালক ছিলেন মনোজিত। এই মুহূর্তে স্টার জলসার সিরিয়াল ‘আয় তবে সহচরী’-তে বরফির মামাতো বোন ঝুমকির চরিত্রে অভিনয় করছেন অলকানন্দা।

Avatar