whatsapp channel

Bipasha Basu: প্রথমবার মেয়ের মুখ দেখালেন বিপাশা বসু!

গত বছর নভেম্বর মাসে বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর জীবনকে পরিপূর্ণ করেছে একরত্তি দেবী (Devi Basu Singh Grover)। দেবীর জন্মের পর তার ছোট্ট দুটি…

Avatar

Nilanjana Pande

গত বছর নভেম্বর মাসে বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর জীবনকে পরিপূর্ণ করেছে একরত্তি দেবী (Devi Basu Singh Grover)। দেবীর জন্মের পর তার ছোট্ট দুটি পায়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কন্যাসন্তানের আগমনের কথা জানিয়েছিলেন বিপাশা ও করণ। এরপর বিভিন্ন সময়ে দেবীর বিভিন্ন ছবি শেয়ার করলেও এতদিন মেয়ের মুখকে আড়ালেই রেখেছিলেন বিপাশা। তবে এবার ধীরে ধীরে সরিয়ে দিলেন পর্দা।

বর্তমানে দেবীর বয়স ছয় মাস। বুধবার, বিপাশার ইন্সটাগ্রাম স্টোরিতে প্রায় হঠাৎই ভেসে ওঠে দেবীর দুটি ছবি। ছবিগুলিতে দেবীকে দেখা যাচ্ছে হাসিমুখে মায়ের কোলে বসে থাকতে। ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে দেবী। কিন্তু কিছুক্ষণের মধ্যেই এই ছবিগুলি ডিলিট করে দেন বিপাশা। তবে এরপর নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে দেবীর কয়েকটি সুন্দর ছবি শেয়ার করেন তিনি। ছবিগুলিতে দেবীর পরনে রয়েছে গোলাপি ফ্রক ও মাথায় গোলাপি রঙের বো দেওয়া হেয়ারব্যান্ড। হাসিমুখে বিছানায় শুয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে দেবী। ছবিতে ক্যাপশন দিয়ে লেখা রয়েছে, হ্যালো পৃথিবী, আমি দেবী। ক্যাপশনে অনেকগুলি এভিল আই-এর ইমোজি জুড়েছেন বিপাশা।

দেবীর ছবিতে কমেন্ট করে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) তাকে অনেক আশীর্বাদ করেছেন। মালাইকা অরোরা (Malaika Arora), পুজা দাদলানি (Pooja Dadlani) , ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), ডাব্বু রত্নানি (Dabboo Ratnani)-রা দেবীকে অনেক ভালোবাসা জানিয়েছেন। দিয়া মির্জা (Dia Mirza), সোফি চৌধুরী (Sophie Chowdhury), ডিয়ানে পান্ডে (Deanne Pandey)-রা দেবীকে ‘রাজকুমারী’ বলে সম্বোধন করেছেন। করণবীর বোহরা (Karanveer Bohra) মহাদেবের নাম উচ্চারণ করে দেবীকে আশীর্বাদ করেছেন। নীলম কোঠারি সোনি (Neelam Kothari Soni) লিখেছেন, দেবী যেন একটি পুতুল।

করণ ও বিপাশা সকলকে অনেক ধন্যবাদ জানিয়েছেন। গত মার্চ মাসে চার মাসে পদার্পণ করল দেবী।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)