Hoop PlusTollywood

Sreelekha Mitra: কার জন্য প্রকাশ্যে অন্তর্বাস কিনতে চাইলেন শ্রীলেখা মিত্র!

অভিনেতা ও প্রখ্যাত সরোদবাদক সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় (Sujoyproshad Chatterjee)-র সাথে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)-র বন্ধুত্ব কারও অবিদিত নয়। একে অপরের সোশ্যাল মিডিয়া পোস্টে প্রায়ই মজাদার কমেন্ট করে থাকেন। একই সাথে দুই বন্ধু একের সাপোর্ট সিস্টেম। তবে সম্প্রতি শ্রীলেখার মজাদার কমেন্ট নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে সমালোচনা। ঘটনার সূত্রপাত সুজয়প্রসাদের পোস্ট করা একটি ছবি থেকে।

গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সুজয়প্রসাদ নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। তাতে তাঁর পরনে ছিল অফ হোয়াইট শার্ট ও ধোতি প‍্যান্ট। শার্টটি সামান্য ট্রান্সপারেন্ট হওয়ার ফলে বোঝা যাচ্ছিল সুজয়প্রসাদের স্তনবৃন্ত। ছবিটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ কখনও তাঁকে ট্রোল করেছেন, কখনও বা তাঁর সমর্থনে কথা বলেছেন। শ্রীলেখা তাঁর বন্ধুর ছবির নিচে মজা করে লিখেছেন, তিনি সুজয়প্রসাদকে ব্রা শপিং করাতে চান। সুজয়প্রসাদও প্রত্যুত্তরে মজা করে লিখেছেন, একদমই ব্রা শপিং করবেন না তিনি। তাঁর মতে, তাঁর স্তনবৃন্ত ফুলের মতো ফুটে উঠেছে। এরপরেই নেটিজেনদের একাংশ মনে করছেন, শ্রীলেখা তাঁর বন্ধুকে ট্রোল করেছেন।

শ্রীলেখাকে সুজয়প্রসাদ যা উত্তর দিয়েছেন তা সমর্থন করে নেটিজেনদের একাংশ লিখেছেন, অসাধারণ রিপ্লাই দিয়েছেন তিনি। শ্রীলেখার একজন অনুরাগী লিখেছেন, তিনি অভিনেত্রীর সব কাজে সাপোর্ট করলেও এই ধরনের কথা তাঁর অপছন্দ। তবে তাঁকে আশ্বস্ত করে সুজয়প্রসাদ লিখেছেন, শ্রীলেখা শুধুমাত্র মজা করেই এই ধরনের কথা লিখেছেন।

শ্রীলেখা অবশ্য এই ব্যাপারেও বরাবরের মতোই নীরব। তাঁর স্পষ্টকথনের সাথে সাথে রসিক মেজাজ কখনও সখনও ট্রোল হয় বলে নিজেও জানেন তিনি।

whatsapp logo