whatsapp channel

Madhumita Sarcar: ডিভোর্সের দুঃখ ভুলে আবারও প্রেমে পড়তে চান মধুমিতা!

6ই অগস্ট, রবিবার থেকে শুরু হয়েছে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-র শুটিং। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar) ও বিক্রম চট্টোপাধ্যায় (Vikram…

Avatar

Nilanjana Pande

6ই অগস্ট, রবিবার থেকে শুরু হয়েছে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-র শুটিং। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar) ও বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। অরুণাচল প্রদেশের বুকে চলছে এই ফিল্মের শুটিং। ফলে মধুমিতাও রয়েছেন সেখানে। কিন্তু বন্ধ হয়নি তাঁর আপকামিং বাংলা ফিল্ম ‘চিনি 2’-এর প্রোমোশন। প্রোমোশনাল ইভেন্টে গিয়ে ব্যক্তিগত প্রশ্নের উত্তরে মধুমিতা জানিয়েছেন, তিনি আবারও প্রেম করতে চান।

এদিন মধুমিতা জানালেন, তিনি বহু বছর ধরে সিঙ্গল রয়েছেন। তাঁর জীবনে লুকানোর কিছুই নেই। ফলে সঠিক পুরুষের প্রেমে আবারও পড়তে চান মধুমিতা। তবে অবশ্যই তাঁর হৃদয়ের কাছে তাঁকে অনুমতি নিতে হবে বলে মনে করেন মধুমিতা। সেই পুরুষকে খুঁজে পেলে ইন্সটাগ্রামে শেয়ার করে মধুমিতা জানাবেন, তিনি প্রেমে পড়েছেন। তবে বর্তমানে মধুমিতা নিজে আগের তুলনায় অনেকটাই পরিণত। তাঁর মনে হয় না এমন কাউকে প্রয়োজন যিনি তাঁকে সম্পূর্ণতার আভাস দিতে পারবেন। কখনও যদি জীবনের পথে কোনো পুরুষের সাথে একসাথে চলতে চলতে মধুমিতার মনে হয় তাঁকে প্রয়োজন, তবেই আবারও ভালোবাসতে পারবেন তিনি।

দশ বছর আগে মধুমিতা ভাবতেন, জীবন রূপকথার মতো। কিন্তু ধীরে ধীরে তিনি বুঝতে পেরেছেন, জীবন রূপকথা নয়, বরং বাস্তব। রূপকথাটি বাস্তবে নিজেকেই বানিয়ে নিতে হয়। আগে মধুমিতা অন্যের সুখের মধ্যে নিজের সুখ খুঁজতেন। বর্তমানে তিনি নিজেকে ভালো রাখতে চান বলে জানালেন মধুমিতা।

আগামী 11 ই অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে মধুমিতার নতুন ফিল্ম ‘চিনি 2’। আবারও এই ফিল্মে তাঁর সাথে দেখা যাবে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-কে। ফিল্মটি পরিচালনা করছেন মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)।

whatsapp logo