whatsapp channel

‘হাওয়া হাওয়াই’ গানে ডান্স বাংলা ডান্সের সেটে নাচলেন দেবলীনা কুমার, রইলো ভিডিও

পশ্চিমবঙ্গে আংশিক লকডাউনের মধ্যেই টলিউডে শুরু হয়েছে শুটিং। দেবলীনা (Devlina kumar)-এর ফিল্মের শুটিং শুরু না হলেও 'ডান্স বাংলা ডান্স'-এর শুটিং করছেন দেবলীনা। শোয়ের সেটে বসে থাকতে থাকতে বোর হয়ে একটি…

Avatar

HoopHaap Digital Media

পশ্চিমবঙ্গে আংশিক লকডাউনের মধ্যেই টলিউডে শুরু হয়েছে শুটিং। দেবলীনা (Devlina kumar)-এর ফিল্মের শুটিং শুরু না হলেও ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছেন দেবলীনা। শোয়ের সেটে বসে থাকতে থাকতে বোর হয়ে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে ফেললেন তিনি।

ইন্সটাগ্রাম রিলে দেবলীনা ‘মিস্টার ইন্ডিয়া’ ফিল্মের বিখ্যাত গান ‘হাওয়া হাওয়াই’-র সঙ্গে রীতিমতো দারুণ এক্সপ্রেশন দিয়েছেন। ভিডিওটি শেয়ার করে দেবলীনা লিখেছেন, শুটিংয়ের বোরডম কাটাতে তিনি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন। ভিডিওতে ধরা পড়েছে রিয়েলিটি শোয়ের ঝাঁ চকচকে ব্যাকগ্রাউন্ড। তার সঙ্গেই দেবলীনার পরনে ছিল ঝকঝকে পোশাক।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

গত বছর 9 ই ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মহানায়ক উত্তম কুমার(uttam kumar)- এর পৌত্র ও অভিনেতা গৌরব ও অভিনেত্রী দেবলীনা কুমার। বৈদিক নিয়মে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে। তবে দেবলীনার কন্যা সম্প্রদান হয়নি কারণ দেবলীনা মনে করেন কন্যাসন্তান কোনো দানসামগ্রী নয়। 8 ই ডিসেম্বর দেবলীনা ও গৌরবের সঙ্গীত অনুষ্ঠান হয়েছে ক্যালকাটা বোটিং ক্লাবে। হাল্কা সবুজ লেহেঙ্গায় দেবলীনা ও সাদা ইন্দোওয়েষ্টার্ন সাজে গৌরব কখনও বলিউডের হিন্দি গান ‘আঁখ মারে’, কখনও মহানায়কের সিনেমার গান ‘ঘুম ঘুম চাঁদ’-এ ডান্স পারফরম্যান্স করেছেন। বিয়ের পরে বৌভাতের দিন লাল রঙের বেনারসি শাড়ি ও ফুলের সাজে দেবলীনাকে অনন্যা লাগছিল। দেবলীনার সঙ্গে মানানসই করে গৌরব পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি। তাঁদের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। নেটিজেনরা দেবলীনা ও গৌরবকে আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন।

এই মুহূর্তে গৌরব জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে মথুরামোহনের চরিত্রে অভিনয় করছেন। কিছুদিন আগে সোনি মিউজিক ইন্ডিয়ার প্রযোজনায় ও অরিন্দম শীল(Arindam shil)-এর পরিচালনায় ‘গেন্দা ফুল’ মিউজিক ভিডিওয় সাবেকি বাঙালি সাজে পারফরম্যান্স করেছেন দেবলীনা। এই মিউজিক ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে। এছাড়া দেবলীনা একজন পেশাদার ডান্সার। এই কারণে সারা বছর দেশে-বিদেশে তাঁর শো থাকে। কিন্তু এই মুহূর্তে করোনা পরিস্থিতির কারণে ডান্স শো বন্ধ রয়েছে। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে অরিন্দম শীল পরিচালিত ফিল্ম ‘তিরন্দাজ শবর’-এর শুটিং।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media