Hoop PlusTollywood

Durnibar Saha: দ্বিতীয় বিয়ের পর সুখ পাচ্ছেন দুর্নিবার, জন্মদিনে আদরে ভরালেন স্ত্রী

মার্চেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন হাজারো যুবক-যুবতি। আর এই হিড়িক থেকে বাদ যায়নি তারকা মহলও। গত ৯ ই মার্চ সাতপাকে বাঁধা পড়েছেন উদীয়মান বাংলা গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha)। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) জনসংযোগ আধিকারিক মোহর ওরফে ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন গায়ক। আর এই বিয়ে নিয়ে বাঙালিদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। কারণ এটি ছিল দুর্নিবারের দ্বিতীয় বিয়ে। সেই কারণেই এই বিয়ে নিয়ে আলাদা কৌতূহল ছিল ভক্তদের মধ্যে।

তবে কৌতূহলের মাঝেই সবটা কুশলে মিটে যায়। একে অপরের সঙ্গে সংসার পাতেন দুর্নিবার ও ঐন্দ্রিলা। আর বিয়ের পর একটি বিশেষ দিন এল এই দুই কপোত-কপোতির জীবনে। ঐন্দ্রিলাকে বিয়ে করার পর এই প্রথমবার জন্মদিন এল দুর্নিবারের জীবনে। আর বিয়ের পর বরের প্রথম জন্মদিন বলে কথা। এই দিনে বিশেষ কিছু না করলেই কি নয়! তাই এবার দিনটিকে আরো আকর্ষক করে তুলতে উদ্যোগী হলেন মোহর ওরফে ঐন্দ্রিলা সেন। স্বামীর জন্য এই কাজটি করেই চর্চায় এলেন এই দম্পতি।

১৪ ই এপ্রিল ছিল উদীয়মান গায়ক দুর্নিবার সাহার জন্মদিন। আর এই বিশেষ দিনে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। আর ভক্ত ও সমালোচকদের বুঝিয়ে দিলেন যে তাদের মধ্যে বন্ধন কতটা অটুট। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন মোহর। আর এই ছবিতে দুজনকে একসাথে আদরে সোহাগে একে অপরকে ভরিয়ে দিতে দেখা গেল। এই ছবিতে মোহরকে দেখা গেল একটি অফ-হোয়াইট শাড়িতে। অন্যদিকে দুর্নিবারের পরণে ছিল সাদা পাঞ্জাবি। ছাদের উপর দুজন দুজনকে জড়িয়ে রয়েছেন। ঠিক যেন দুই মুক্ত বিহঙ্গ একে অপরকে সোহাগে ভরিয়ে দিয়েছেন। ছবির ক্যাপশনে লেখা, ‘একটা হ্যালোতেই আমাদের যাত্রা শুরু। শুভ জন্মদিন আজকের জন্য এবং আগামী প্রতিটা দিনের জন্য।’

আর এই বিশেষ দিনটির উদযাপন নিয়ে গায়ক দুর্নিবার সাহা সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন। তিনি বলেন, “এই প্রথম বার খুব শান্তিতে জন্মদিনটা কাটেছে। বিয়ের পর প্রথম জন্মদিন তো, তাই একটু বেশিই স্পেশ্যাল।” কিন্তু স্বামীকে কি উপহার দিলেন মোহর? এই প্রসঙ্গেও অকপটে মুখ খোলেন দুর্নিবার। তিনি বলেন, “মোহর একটা দারুণ মিষ্টি উপহার দিয়েছে। যা আমার দৈনন্দিন জীবনে কাজে লাগবে৷ তবে ও আমায় কী দিয়েছে, সেটা সবাইকে জানাতে চাই না।”

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা