Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: ‘তুমি নিন্দা করে বেড়াও আমি জেনে গিয়েছি’, নাম না করে ফের কটাক্ষ সৌমিতৃষার!

অভিনেতা অভিনেত্রীদের জীবনে ছায়াসঙ্গী হয়ে থাকে বিতর্ক, ট্রোল। আর অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) এর বড়সড় উদাহরণ। ছোটপর্দায় কেরিয়ার শুরু করার পর তাঁর বড় ব্রেক হয়ে আসে ‘মিঠাই’। সিরিয়ালটি শেষ হওয়ার পরেই সিনেমায় পা রাখেন তিনি। কিন্তু এখনো তাঁকে অনেকেই এক ডাকে চেনেন ‘মিঠাই’ বলে। যদিও ছোটপর্দা থেকে সাফল্য পেয়েই বড়পর্দায় পা রেখেছেন সৌমিতৃষা। তবে সেই সঙ্গে আরও একটি বিষয় জুড়ে গিয়েছে তাঁর জীবনের সঙ্গে। আর সেটা হল বিতর্ক।

সিনেমায় পা রেখেই নাকি ‘অহংকারী’ হয়ে উঠেছেন সৌমিতৃষা। চেনাজানা মিষ্টি মিঠাই হারিয়ে গিয়েছে। পুরনো বন্ধুদের থেকেও দূরত্ব বেড়েছে তাঁর। এমন অভিযোগ প্রায়ই শোনা যায় তাঁর নামে। এমনকি নাম না করে প্রকাশ্যেই সোশ্যাল মিডিয়ায় ‘আনফলো’ করে দেওয়ার অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে। পালটা সপাট জবাব দিয়েছেন মিঠাই রানী। এবার ফের তাঁর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে শুরু হয়েছে গুঞ্জন।

সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন সৌমিতৃষা। সেখানে লেখা, ‘যদি দেখো আনফ্রেন্ড হয়ে গেছো তাহলে ভেবে নিও তুমি যে নিন্দা করে বেড়াও সেটা আমি জেনে গেছি’। পোস্টের নেপথ্যে কটাক্ষ নজর এড়ায়নি কারোরই। তবে এই পোস্টে কারোর নাম উল্লেখ করেননি সৌমিতৃষা। যদিও নেটিজেনরা মনে করছেন, কোনো সহ অভিনেতা বা অভিনেত্রীর জন্যই হয়তো এই পোস্টটি করেছেন তিনি।

এর আগেও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সৌমিতৃষা লিখেছিলেন, ‘এমন মানুষদের থেকে দূরে থাকো যারা তোমার থেকে লাভবান হয়েছে, অথচ এমন ভাব দেখায় যেন তুমি তাদের কিছুই দেয়নি’। না, সেবারেও কোনো নাম উল্লেখ করেননি সৌমিতৃষা। আসলে তার আগে তন্বী লাহা রায়ের একটি ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে বেশ হইচই পড়েছিল নেট পাড়ায়। কারোর নাম না করেই তিনি তীব্র কটাক্ষ করে লিখেছিলেন, প্রিয় অভিনেতা/ অভিনেত্রী, যখন প্রয়োজন ছিল ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া… পোস্টে আনকোলাব করে দেওয়া। আরও অনেক দূর পৌঁছোন…! জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে, তাহলে এত বছর ফলো করে রেখেছিলেন? কোলাব করে রেখেছিলেন? যার গায়ে লাগবে তার জন্যই পোস্টটা। তাও চাইব আরও ভালো হোক, ভগবান মঙ্গল করুক’। অনেকে মনে করেছিলেন, নাম না করে তন্বীকেই উত্তর দিয়েছিলেন সৌমিতৃষা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই