Bengali SerialHoop Plus

আবারো গর্বিত বাংলা, হিন্দি সিরিয়ালে পা রাখছেন বেঙ্গল টপার সিরিয়ালের জুটি

একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে স্টার জলসা (Star Jalsha)। চ্যানেলের একাধিক সিরিয়াল পরপর জায়গা করে নিচ্ছে জাতীয় চ্যানেলে। হিন্দি বলয়ে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা বরাবরই বেশি। আর স্টার জলসা সেই চাহিদাকে মাথায় রেখেই বানিয়ে চলেছে একের পর এক ধারাবাহিক যা জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। আর সেই সঙ্গে জাতীয় স্তরের দর্শকদের কাছেও পৌঁছে যাচ্ছে বাংলা সিরিয়াল। অতি সম্প্রতি আমরা জানিয়েছিলাম, ‘গুড্ডি’ সিরিয়ালের জুটি রণজয় বিষ্ণু এবং শ্যামৌপ্তি মুদলী পা রাখছেন হিন্দি সিরিয়ালে। এবার সেই তালিকায় জুড়তে চলেছে দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) এবং স্বস্তিকা ঘোষের (Swastika Ghosh) নামও।

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি সূর্য দীপা। দীর্ঘদিন ধরে একটানা বাংলা সেরার তকমা ধরে রেখেছিল এই সিরিয়াল। বাংলার দর্শকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন দিব্যজ্যোতি স্বস্তিকা। আর এবার পালা হিন্দি সিরিয়ালের দর্শকদের মন জয় করার। ‘অনুরাগের ছোঁয়া’র হিন্দি ভার্সন শুরু হতে চলেছে স্টার প্লাস চ্যানেলে। ধারাবাহিকের নাম রাখা হয়েছে ‘ছুঁ কর মেরে মন কো’। তবে অনুরাগের ছোঁয়ার হিন্দি রিমেক নয়, বরং বাংলা সিরিয়ালেরই হিন্দি ভাষায় ডাবিং করে বানানো হচ্ছে এই নয়া ধারাবাহিক।

বাংলা দর্শকদের কাছে আবারো পর্বগুলো পুরনো হলেও জাতীয় স্তরের দর্শকদের কাছে সম্পূর্ণ নতুন হতে চলেছে সিরিয়ালটি। মুখ্য চরিত্রে থাকছেন দিব্যজ্যোতি এবং স্বস্তিকাই। এই প্রথম হিন্দি বলয়ের দর্শকদের কাছে পরিচিত হতে চলেছেন তাঁরা। স্বাভাবিক ভাবেই এই খবরে আপ্লুত পর্দার সূর্য। উপরন্তু তিনি জানান, এই খবরটা নাকি তাঁর কাছে অপ্রত্যাশিত ছিল। তাই আনন্দটাও দ্বিগুণ।

অভিনেতা বলেন, স্টার প্লাস চ্যানেলের দর্শক রয়েছে গোটা দেশ থেকেই। সেখানে তাঁদের সিরিয়াল সম্প্রচারিত হবে। অভিনেতা অভিনেত্রী, কলাকুশলীদের নাম দেখানো হবে, এটা ভেবেই আনন্দ হচ্ছে তাঁর। বাংলার বাইরেও দর্শকদের কাছে পৌঁছাবে অনুরাগের ছোঁয়া। দর্শকদের ভালবাসা ছাড়া এটা সম্ভব হত না বলেও মন্তব্য করেন দিব্যজ্যোতি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছুঁ কর মেরে মন কো সিরিয়ালের প্রোমো। সেখানে কমেন্টও করেছেন সূর্য দীপার অনুরাগীরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই