whatsapp channel

Prosenjit Chatterjee: রবিবারের দুপুরে ছেলেবেলায় ফিরলেন প্রসেনজিৎ, ভালোবাসা জানালেন শুভশ্রী

তিনিই ইন্ডাস্ট্রি। তিনি, প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)। মহানায়ক উত্তমকুমার (Uttam Kumar) পরবর্তী টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির কূশীলবদের মধ্যে অন্যতম তিনি। কিন্তু শুরুটা হয়েছিল অত্যন্ত শৈশবেই মনের মধ্যে ‘ছোট্ট জিজ্ঞাসা’ নিয়ে। শিশুশিল্পী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

তিনিই ইন্ডাস্ট্রি। তিনি, প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)। মহানায়ক উত্তমকুমার (Uttam Kumar) পরবর্তী টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির কূশীলবদের মধ্যে অন্যতম তিনি। কিন্তু শুরুটা হয়েছিল অত্যন্ত শৈশবেই মনের মধ্যে ‘ছোট্ট জিজ্ঞাসা’ নিয়ে। শিশুশিল্পী হিসাবে ‘ছোট্ট জিজ্ঞাসা’ ফিল্মের মাধ্যমে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন প্রসেনজিৎ। এবার সেই ফিল্মের একটি স্টিল শেয়ার করে স্মৃতি রোমন্থন করলেন তিনি।

Advertisements

ইন্সটাগ্রামে প্রসেনজিৎ-এর শেয়ার করা স্টিলে দেখা যাচ্ছে, অঘোরে ঘুমিয়ে রয়েছেন ছোট্ট বুম্বা। গায়ে জড়ানো রয়েছে কম্বল। ছবিটি সাদা-কালো। প্রসেনজিৎ ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, এই মুহূর্তে তাঁর রবিবার এমনই। প্রসেনজিৎ-এর কথার অন্তর্নিহিত অর্থ, তাঁর রবিবার মানে প্রচুর ব্যস্ততার মাঝে একখন্ড অবসর ও শৈশবের স্মৃতি রোমন্থন। সেই শৈশব যে মানে না কারও মানা। প্রসেনজিৎ-এর এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবির কমেন্ট বক্সে শুভশ্রী (Subhasree Ganguly) তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। রূপাঞ্জনা মৈত্র (Rupanjana Maitra) লিখেছেন, ছবিটি যেন একটি দেবশিশুর। প্রসেনজিৎ ছবি শেয়ার করে সবাইকে জিজ্ঞাসা করেছেন, তাঁদের রবিবার সম্পর্কে।

Advertisements

পুজোর সময় দেব ঘোষণা করেছেন ‘কাছের মানুষ’-এর কথা। এটি দেব প্রযোজিত আপকামিং ফিল্ম। ফিল্মে অভিনয় করছেন প্রসেনজিৎ। তবে তাঁর জীবনে কালজয়ী হতে চলেছে ‘আয় খুকু আয়’ ফিল্মটি। এই ফিল্মে প্রসেনজিৎ দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। তাঁর মেকআপে নেওয়া হয়েছে প্রস্থেটিকের সাহায্য। ‘আয় খুকু আয়’-তে প্রসেনজিৎ-এর মেকআপ করছেন সোমনাথ কুন্ডু (Somnath Kundu)। এই ফিল্মে তাঁর দ্বৈত চরিত্রের মধ্যে একটি একজন হকারের। ‘আয় খুকু আয়’ ফিল্মে প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ।

Advertisements

জিৎ (Jeet)-এর প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হচ্ছে ‘আয় খুকু আয়’। 15 ই নভেম্বর শুরু হয়ে গিয়েছে ফিল্মের শুটিং। এই ফিল্মে প্রসেনজিৎ-এর দ্বৈত চরিত্রের কথা জানা গেলেও কাহিনীর গতিধারা সামনে আনতে চাননি পরিচালক শৌভিক কুন্ডু (Shoubhik Kundu)। তা ক্রমশ প্রকাশ্য।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media