whatsapp channel

সুশান্তের মৃত্যুর ষড়যন্ত্রে বেরিয়ে এল নতুন নাম, পুলিশের জালে সালমানের প্রাক্তন ম্যানেজার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগী সহ বহু মানুষ বলিউডের নামী পরিচালকদের ওপর আঙুল তুলছে। শুধুমাত্র পরিচালক নয় কিছু বিখ্যাত অভিনেতা অভিনেত্রীদের আঙুল তুলছে অনেকে। তেমনি সালমান…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগী সহ বহু মানুষ বলিউডের নামী পরিচালকদের ওপর আঙুল তুলছে। শুধুমাত্র পরিচালক নয় কিছু বিখ্যাত অভিনেতা অভিনেত্রীদের আঙুল তুলছে অনেকে। তেমনি সালমান খানকেও দায়ী করছে এই মৃত্যুর পেছনে। বলিউডে নেপোটিজমের ব্যাপারে অনেকেই এখন প্রশ্ন তুলছে। এছাড়াও সিবিআই সূত্রে জানা গেছে, মুম্বাই পুলিশরা সালমান খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেঠিকে জিজ্ঞাসাবাদ করবে।

শুক্রবার 20 জুলাই 5 ঘণ্টা তার বয়ান রেকর্ড করা হবে। তিনি জানিয়েছেন সুশান্তের সঙ্গে তার মাত্র দুবার সাক্ষাৎ হয়েছে। পুলিশের ধারণা যে তার ওপর দিয়ে কি যাচ্ছে বা তিনি কোন হতাশায় ভুগছে কিনা সেই ব্যাপারে কোন তথ্য তার কাছে নেই। এছাড়া সালমান খানের ম্যানেজার হওয়ার জন্য তার সাথে অক্ষয় কুমার, আলিয়া ভাটের সঙ্গেও তাঁর যোগাযোগ ছিল।

মুম্বাই পুলিশ সুশান্ত সিং রাজপুতের আত্মীয় পরিজন সহ তার বন্ধু-বান্ধবরা মোট 34 টি বয়ান রেকর্ড করেছে। কিছুদিন আগেই সঞ্জয় লীলা বানসালির রেকর্ড করেছে। সিবিআই’র জানিয়েছেন তাকে খুন করা হয়েছে। মুম্বাই পুলিশ এই মৃত্যুর কারণ খতিয়ে দেখছেন।

প্রসঙ্গত রিয়া চক্রবর্তী বয়ান রেকর্ড করার পর বিভিন্ন তত্ত্ব সামনে এসেছে। নেটিজেনরা সুশান্তের পৃথিবী ছেড়ে চলে যাওয়া নিয়ে নিতে পারছেন না। এছাড়াও বিভিন্ন তথ্য বেরিয়ে আসছে তদন্ত করার ফলে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media