whatsapp channel

Mithun Chakraborty: অসুস্থ ছিলেন মিঠুন, ঠিক কি হয়েছিল তাঁর! জানালেন পুত্র মিমো

সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে একটি ছবি যাতে দেখা যাচ্ছে, মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অসুস্থ হয়ে শুয়ে রয়েছেন হাসপাতালের বেডে। অনেকের মতে, এটি পুরানো ছবি। কিন্তু ইতিমধ্যেই জানা…

Avatar

সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে একটি ছবি যাতে দেখা যাচ্ছে, মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অসুস্থ হয়ে শুয়ে রয়েছেন হাসপাতালের বেডে। অনেকের মতে, এটি পুরানো ছবি। কিন্তু ইতিমধ্যেই জানা গেছে, কিছুদিন আগেই গুরুতর অসুস্থ অবস্থায় মিঠুনকে ভর্তি করা হয়েছিল বেঙ্গালুরুর একটি হাসপাতালে। জ্বরের উপসর্গ থাকার পাশাপাশি মিঠুনের পেটে প্রবল যন্ত্রণা শুরু হয়েছিল। তবে সোমবার, তাঁর বড় ছেলে মিমো চক্রবর্তী (Mimo Chakraborty) জানিয়েছেন, বর্তমানে মিঠুন ভালো আছেন। এমনকি হাসপাতাল থেকে বাড়িতে ফিরে এসেছেন তিনি।

মিঠুনের অসুস্থতার ছবি ভাইরাল হওয়ার পর বিজেপি সাংসদ অনুপম হাজরা (Anupam Hazra) টুইট করে জানান, মিঠুন সত্যিই অসুস্থ হয়েছেন। তিনি মিঠুনের আরোগ্য কামনা করেন। সেই সময় জানা যায়, পেটে প্রবল ব্যথার পাশাপাশি মৃদু জ্বর নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মিঠুন। চিকিৎসকরা জানিয়েছেন, মিঠুনের কিডনি স্টোনের সমস্যা হয়েছে। কিন্তু এদিন মিমো জাতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর বাবা ফিট এবং ফাইন রয়েছেন।

কয়েক বছর আগে স্পাইনাল কর্ডের ক্যান্সার নিয়ে আমেরিকার হাসপাতালে ভর্তি হয়েছিলেন মিঠুন। বহু টানাপোড়েনের পর অবশেষে সুস্থ হয়ে ভারতে ফিরে এসেছেন তিনি। বর্তমানে ক্যান্সার থেকে মুক্তি পেলেও আবারও কিডনি স্টোনের সমস্যা দেখা দিয়েছে তাঁর। ক্যান্সার থেকে আরোগ্য লাভ করে কাজ শুরু করেছিলেন মিঠুন। একের পর এক ওয়েব সিরিজের কাজ ছাড়াও তিনি অভিনয় করেছেন ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মতো ফিল্মে।

অপরদিকে একাধিক রিয়েলিটি শোয়ের বিচারক ছিলেন মিঠুন। সম্প্রতি তাঁকে ‘হুনরবাজ: দেশ কি শান’ রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলঙ্কৃত করতে দেখা গেছে।

whatsapp logo