whatsapp channel

Sudipa Chatterjee: একের পর এক ফাঁড়া, পুজোর পরেই স্বামী অগ্নিদেবকে নিয়ে বড় খবর জানালেন সুদীপা

পুজোর পরেই খারাপ খবর শুনিয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। ভানুর পরে আরো এক পোষ্য বাঁটুলকে হারানোর খবর জানিয়ে ভেঙে পড়েছিলেন তিনি। অনুরাগীদের মনও হয়ে উঠেছিল ভারাক্রান্ত। অবশেষে এক স্বস্তির খবর…

Avatar

Nirajana Nag

পুজোর পরেই খারাপ খবর শুনিয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। ভানুর পরে আরো এক পোষ্য বাঁটুলকে হারানোর খবর জানিয়ে ভেঙে পড়েছিলেন তিনি। অনুরাগীদের মনও হয়ে উঠেছিল ভারাক্রান্ত। অবশেষে এক স্বস্তির খবর শোনালেন সুদীপা। তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় এখন সুস্থ। অস্ত্রোপচারের পর এখন তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সুখবর জানিয়েছেন সুদীপা।

গত মাসেই অগ্নিদেবের অসুস্থতার কথা জানিয়েছিলেন সুদীপা। গুঞ্জন ছড়িয়েছিল, প্রবীণ পরিচালক নাকি ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গুঞ্জন জোরালো হতেই মুখ খুলেছিলেন সুদীপা। সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতিতে তিনি জানিয়েছিলেন, ডেঙ্গিতে আক্রান্ত হননি তাঁর স্বামী। অ্যাঞ্জিওগ্রাম করাতে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। সকলকে অগ্নিদেবের সুস্থতার জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছিলেন সুদীপা।

সুস্থ হয়ে পুজোর আগেই বাড়ি ফিরে এসেছিলেন অগ্নিদেব। কিন্তু পুজো কাটতেই ফের অস্ত্রোপচার হয় তাঁর। রবিবার অগ্নিদেবের হার্টের বাইপাস সার্জারির কথা জানিয়েছিলেন সুদীপা। শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন পরিচালক। অবশেষে এল আনন্দের খবর। এক নতুন পোস্টে তিনি লিখেছেন, ‘অগ্নিদেবের সার্জারি সফল ভাবে সম্পন্ন হয়েছে। উনি এখন স্থিতিশীল রয়েছেন। আপনাদের ভালোবাসা এবং পাশে থাকার জন্য ধন্যবাদ’। অগ্নিদেব অসুস্থ থাকায় এ বার পুজোয় তাঁর হয়ে তাঁর বড় ছেলে আকাশ সমস্ত রীতিনীতি পালন করেছেন। বড় ছেলের সঙ্গে ছবি শেয়ার করে গর্বের সঙ্গে সে কথা জানিয়েছিলেন সুদীপা।

চট্টোপাধ্যায় বাড়িতে দুর্গাপুজো উপলক্ষে বহু মানুষের সমাগম হয়। আসেন টলিপাড়ার অনেক তারকারা। এ বছরও ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের মতো তারকারা এসেছিলেন সুদীপার বাড়ির পুজোয়। প্রসঙ্গত, ২০১০ সালে পরিচালক অগ্নিদেবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সুদীপা। দুজনের মধ্যে বয়সের ফারাক অনেকটাই। তবুও উত্তর কলকাতার বনেদি পরিবারের মেয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধে যায় বালিগঞ্জ প্লেসের অভিজাত পরিবারের কর্তা অগ্নিদেবের। আগে বিবাহিত ছিলেন পরিচালক। প্রথম স্ত্রীয়ের সঙ্গে এক সন্তানও রয়েছে তাঁর। সুদীপার সঙ্গে বেশ ভালো সম্পর্ক অগ্নিদেবের প্রথম সন্তানের।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই