whatsapp channel

আচমকাই শরীর খারাপ, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী আলিয়া ভাট, উদ্বেগে বলিপাড়া

বর্তমান বলিউড জগতের প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী হলেন আলিয়া ভাট। মহেশ ভাটের মেয়ে নয়। খুব কম বয়সেই সে নিজের প্রতিভা ও অভিনয়ের দক্ষতায় বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পাকাপোক্ত জায়গা…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান বলিউড জগতের প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী হলেন আলিয়া ভাট। মহেশ ভাটের মেয়ে নয়। খুব কম বয়সেই সে নিজের প্রতিভা ও অভিনয়ের দক্ষতায় বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। একের পর এক দুর্দান্ত হিট মুভি বলিউডে উপহার দিয়েছেন তিনি। ২০১২ সালে করণ জোহর পপরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ দিয়ে বলিউডে পা রাখেন। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি।

বলিউডে পা রাখার পর নিজের প্রথম সিনেমার হিরো সিদ্ধান্ত মালহোত্রার সাথে সম্পর্কে জড়ান। কিন্তু কোনো কারণে আর এই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এরপর বলিউডের মোস্ট হ্যান্ডসাম হিরো রণবীর কাপুরের সাথে সম্পর্কে আবদ্ধ হন। এরপর থেকে বলি পাড়ার এখন সবচেয়ে চর্চিত কাপল এরা। তাঁদের সম্পর্ক ঘিরে চলছে নানা রকম জল্পনা কল্পনা। এমনও শোনা যাচ্ছে রণবীর আর আলিয়া নাকি খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে। ইতিমধ্যে বাগদান পর্ব হওয়ার কথা আছে। আর এদের ভক্তরা সেই দিনটির জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছে।

বর্তমানে অভিনেত্রী গাঙ্গুবাই কাঠিওয়াড়ির জীবনীর ওপর নতুন সিনেমার শ্যুটিং শুরু করেছেন আলিয়া ভাট। পরিচালক সঞ্জয় লীলা বনশালির ওই সিনেমা নিয়ে ব্যস্ত আলিয়া। গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং থেকে সময় বের করেই আলিয়া সম্প্রতি রণথম্ভোরে উড়ে যান পরিবারের সঙ্গে ছুটি কাটাতে। সেখানে রণবীর কাপুর ও তার পরিবার ও সামিল ছিল। এবছর অয়ন মুখোপাধ্যায় পরিচালিত, “ব্রহ্মাস্ত্র” সিনেমায় আলিয়া ও রণবীরের কেমিস্ট্রি একসাথে দেখতে পাবেন দর্শক।

এসবের মধ্যে বলিউডে নেমে এল দুঃসংবাদ। আচমকাই অসুস্থ হয়ে পড়েন মহেশ ভাট কন্যা আলিয়া। অভিনেত্রীকে রবিবার সন্ধ্যে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তাররা জানিয়েছেন, অত্যধিক পরিশ্রমের জেরেই আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। এরপরই পরিবারের হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রয়োজনীয় চিকিৎসার পর আপাতত ভাল আছেন আলিয়া। প্রয়োজনীয় ওষুধপত্র দিয়ে রবিবার রাতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় অভিনেত্রীকে। আপাতত তিনি সুস্থ রয়েছেন বলে খবর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media