Hoop PlusHoop TrendingTollywood

Rupa Bhattacharya: নুসরত মমতার মতোই ক্ষমতাশালী: রূপা ভট্টাচার্য

রূপা ভট্টাচার্য (Rupa Bhattacharya) একসময় রাজনীতিতে ছিলেন ভীষণভাবে সক্রিয়। কিন্তু গতবছরই সরাসরি রাজনীতির ময়দান ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি। সেসময় তিনি বলেছিলেন, মানুষের জন্য কাজ করতে গেলে রাজনীতির মঞ্চ একান্ত আবশ্যক নয়। তবে ফের একবার রাজনৈতিক বিষয়ে মন্তব্য করে চর্চায় এলেন অভিনেত্রী রূপা ভট্টাচার্য। তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) মন্তব্যের প্রতিক্রিয়া দিয়ে তিনি বললেন, ‘হয়তো নুসরতের হাতেও মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মতোই ক্ষমতা রয়েছে’। ঠিক কি বললেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী জুন মালিয়া (Jun Malia) ক্রিকেট বোর্ড অফ বেঙ্গলের (CAB) প্রশাসনিক দায়িত্বে এসেছেন। আর এই বিষয়ে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী রূপা ভট্টাচার্য বলেন, “এই বিষয়ে কতটা জুন মালিয়া জানে আর কতটা মমতা বন্দ্যোপাধ্যায় জানে, সেটা সবাই কমবেশি আন্দাজ করেছে”। এছাড়াও এই প্রসঙ্গ থেকে বেরিয়ে তিনি আরেক অভিনেত্রী নুসরত জাহানকে নিয়েও মন্তব্য করেন। আর সেই মন্তব্যে তিনি বলেন, “নুসরত খুব ভালো অভিনেত্রী। উনি অভিনয়ের পাশাপাশি যে রাজনীতি করে যাচ্ছেন, সেটা সত্যিই বড় ব্যাপার। তবে নুসরত জাহান যদি বলে থাকেন যে উনি মাননীয়া মুখ্যমন্ত্রীর জন্য এক ঘন্টা অপেক্ষা করতে পারেন না, এবং মুখ্যমন্ত্রী যদি সেটা স্বীকার করে থাকেন, তাহলে এটা মেনে নিতে হবে নুসরত জাহান সেই ক্ষমতার অধিকারিণী।”

রূপা ভট্টাচার্য এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকেও তোপ দেগে বলেন, “নুসরতকে এটা মানায়। ঠিক যেরকমভাবে মুখ্যমন্ত্রী ছবি এঁকে পুরস্কার পাচ্ছেন, কবিতা লিখে পুরস্কার পাচ্ছেন। কোনদিন তো শুনবো তিনি কোনো সিনেমাও বানিয়েও ফেলতে পারেন, যার নাম হবে কথার পাঁচালি বা কিছু”। এই মন্তব্যে নেটিজেনদের বেশ সমর্থনও পেয়েছেন অভিনেত্রী রূপা ভট্টাচার্য। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী নুসরত এখনো কিছু মন্তব্য করেননি।

প্রসঙ্গত, এর আগে রাজনৈতিক ময়দানে বেশ সক্রিয় ছিলেন অভিনেত্রী রূপা ভট্টাচার্য। প্রথমে তাকে দেখা যায় বামেদের সভায়। যদিও তারপর তিনি গেরুয়া শিবিরে কাটিয়েছেন কিছুটা সময়। তবে গতবছরই সক্রিয় রাজনীতি থেকে সরে আসেন অভিনেত্রী।

whatsapp logo