whatsapp channel

Sreemoyee Chattaraj: কালো ব্রা পরে বাথটাবে স্নান শ্রীময়ীর, হটনেসে ঘুম উড়ল নেটিজেনদের

শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattaraj)-কে নিয়ে যত বিতর্ক হয়, তিনি যেন তাতে আরও ইন্ধন যোগান। প্রায়ই বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এমনকি শেয়ার করেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)-এর…

Avatar

Advertisements
Advertisements

শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattaraj)-কে নিয়ে যত বিতর্ক হয়, তিনি যেন তাতে আরও ইন্ধন যোগান। প্রায়ই বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এমনকি শেয়ার করেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)-এর সাথে তাঁর ছবি। কিন্তু সম্প্রতি নেটদুনিয়াকে চমকে দিয়ে কালো ব্রা পরে স্নানের ছবি শেয়ার করেছেন শ্রীময়ী।

Advertisements

শ্রীময়ীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের বাথটাবে শুয়ে রয়েছেন তিনি। তাঁর পরনে কালো রঙের ব্রা। তাঁর শরীরের বিভাজিকায় জলের ছিটে। ঠোঁটের গাঢ় লাল রঙের লিপস্টিক তাঁর আবেদন আরো বাড়িয়ে তুলেছে। শ্রীময়ী ছবিটি শেয়ার করে ইংরাজিতে ক্যাপশন দিয়েছেন যার সারমর্ম হল, বোল্ড হও, সাহসী হও, নিজের মতো হও। তবে শ্রীময়ীর এই ছবি যেন বোল্ড নয়, শুধুই খোলামেলা এক ঝলক। তবে অনেক নেটিজেন এই ধরনের আরও হট ছবি দেখতে চেয়েছেন তাঁর কাছে। অনেকে আবার লিখেছেন, বর্ষায় নাকি গা গরম করে দেবে শ্রীময়ীর এই ছবি। ট্রোলিং তো অবধারিত ছিলই। অনেকে লিখেছেন, কাজ পাওয়ার জন্য ও খবরে থাকার জন্য শ্রীময়ী এই ধরনের ছবি শেয়ার করেছেন। অনেকের মতে, এটি অত্যন্ত অভদ্র সাজ।

Advertisements

এর মধ্যেই ছিল কাঞ্চন মল্লিকের জন্মদিন। এদিন শ্রীময়ী মাঝরাতে কাঞ্চনকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি পরের দিন একসাথে কেক কেটে সেলিব্রেশন করেন। দুজনেই পরনেই ছিল কালো পোশাক। শ্রীময়ীর কোমরে হাত দিয়ে ছবি তুলেছেন কাঞ্চন। এরপরেই নেটদুনিয়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে সত্যিই কাঞ্চন, শ্রীময়ীর ‘রোহিত সেন’।

Advertisements

গত বছর থেকে কাঞ্চন ও শ্রীময়ীর পরকীয়া নিয়ে চর্চা চলছে। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky) এই বিষয়ে আইনি পদক্ষেপ নিতে চাইলেও বিশেষ লাভ হয়নি। বর্তমানে তিনি একমাত্র পুত্রসন্তানকে নিয়ে থাকেন তাঁর মা-বাবার কাছে ও কাঞ্চন নিজের ফ্ল্যাটে একাই থাকেন।

Advertisements

whatsapp logo
Advertisements