whatsapp channel

বড় চকলেট উপহার পেয়েও ঋতুপর্ণার কোলে কিছুতেই যেতে চাইল না সুদীপার ছোট্ট ছেলে আদিদেব!

করোনার তৃতীয় ঢেউয়ের চোখরাঙানি সত্ত্বেও সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই নিজের মতো করে পুজো উপভোগ করছেন। চট্টোপাধ্যায় পরিবারের দুর্গাপুজো ঐতিহ্যবাহী। পরিবারের বৌ ও অভিনেত্রী-সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) ও তাঁর…

Avatar

HoopHaap Digital Media

করোনার তৃতীয় ঢেউয়ের চোখরাঙানি সত্ত্বেও সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই নিজের মতো করে পুজো উপভোগ করছেন। চট্টোপাধ্যায় পরিবারের দুর্গাপুজো ঐতিহ্যবাহী। পরিবারের বৌ ও অভিনেত্রী-সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) ও তাঁর স্বামী অগ্নিদেব চ্যাটার্জী (Agnidev Chatterjee)-র আমন্ত্রণে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এসেছিলেন তাঁদের বাড়ির পুজোয়। কিন্তু আদিদেব (Adidev Chatterjee)-এর কিন্তু কিছুতেই পছন্দ হল না।

এদিন ঋতুপর্ণার পরনে ছিল হলুদ রঙের তাঁতের শাড়ি যার পাড় মাল্টিকালার ও লাল রঙের ঘটি হাতা ব্লাউজ। গলায় ঝিনুকের নেকপিস। কপালে লাল রঙের টিপ। আদিদেবের জন্য তিনি একটি বড় চকোলেট নিয়ে এসেছিলেন। কিন্তু দুষ্টু আদি কাছে গেলে তো! দুর্গাদালানে বসে ঋতুপর্ণা কত বার আদিকে কাছে ডাকলেন। আদিকে চেপে ধরে নিয়ে আসার অনেক চেষ্টা করলেন সবাই। ঋতুপর্ণাও একবার কাছে পেয়ে আদিকে আদর করার চেষ্টা করলেন। কিন্তু আদিদেব কিছুতেই এল না। তবে একফাঁকে তাঁর হাত থেকে চকলেট নিয়ে নিল সে। আদিদেবের পরনে ছিল তুঁতে রঙের পাঞ্জাবি ও ছোট্ট ধুতি এবং পায়ে স্নিকার্স।

যদিও চট্টোপাধ্যায় পরিবারের পুরুষ সদস্যদের জন্য পুজোর সময় জোড় পরার নিযম। কিন্তু আদিদেব ছোট বলে তার জন্য একটু ছাড় রয়েছে। পুজোর আগেই সে ঘুরে এসেছে তার মামাবাড়ি থেকে। মামাবাড়িতে ফুলকো লুচি, সাদা আলুর তরকারি, মুচমুচে বেগুন ভাজার স্বাদ নিয়েছে সে। আদিদেবের দুষ্টুমি ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে তুলে ধরেন সুদীপা। এদিন ঋতুপর্ণার পুজোর গান ‘ফুলমতি’ ব্যবহার করে ইন্সটাগ্রাম রিল তৈরি করেছেন সুদীপা। এই রিলটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের একাংশ বলেছেন, আদির যা বয়স, তাতে সে সিলেক্টিভ হবেই।

এর আগে একটি অনুষ্ঠানে শুভশ্রী (Subhasree Ganguly) ও মিমি (Mimi Chakraborty)-কে দেখে আদিদেব দুজনের সাথে আলাপ করলেও শুভশ্রীর কাছে গিয়েছিল। কিন্তু মিমির কাছে কিছুতেই যেতে চায়নি। সুদীপা মজা করে বলেছিলেন, আদিদেবের ক্রাশ হলেন শুভশ্রী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media