whatsapp channel

Subhashree Ganguly: উঁকি দিচ্ছে বেবি বাম্প, কালো পোশাকে কোথায় পাড়ি দিলেন শুভশ্রী!

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে সাড়ে সাত মাসের অন্তঃসত্ত্বা। তবে কর্মবিরতি নেননি তিনি। নিজের হাতে থাকা কাজগুলি সম্পূর্ণ করতে ব্যস্ত শুভশ্রী। কারণ আগামী ডিসেম্বর মাসে দ্বিতীয় সন্তানের মা হওয়ার পর…

Avatar

Nilanjana Pande

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে সাড়ে সাত মাসের অন্তঃসত্ত্বা। তবে কর্মবিরতি নেননি তিনি। নিজের হাতে থাকা কাজগুলি সম্পূর্ণ করতে ব্যস্ত শুভশ্রী। কারণ আগামী ডিসেম্বর মাসে দ্বিতীয় সন্তানের মা হওয়ার পর কিছুদিন বিরতি নিতে চান তিনি। বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শেষ লগ্নের শুটিংয়ে ব্যস্ত শুভশ্রী। এই শোয়ে বিচারকের ভূমিকায় রয়েছেন তিনি। তবে এর মধ্যেই বৃষ্টিস্নাত সকালে কলকাতা বিমানবন্দরে দেখা মিলল হবু মা শুভশ্রীর।

এদিন সকাল থেকেই কলকাতা জুড়ে চলছিল ঝিরঝিরে বৃষ্টি। কিন্তু বৃষ্টির পরোয়া না করে শুভশ্রী কলকাতা বিমানবন্দরে গাড়ি থেকে নামলেন। পরনে ছিল কালো রঙের ওভারসাইজড শার্ট। থ্রিলার স্লিভ শার্টের সাথে ঢিলেঢালা ট্রাউজার পরেছিলেন শুভশ্রী। চোখ আবৃত ছিল কালো রঙের সানগ্লাসে। চুলে খোঁপা বেঁধেছিলেন শুভশ্রী। দুই কানে ছিল সোনালি রঙের ইয়ারিং। গোলাপি লিপস্টিকে শুভশ্রী রাঙিয়েছিলেন ঠোঁট। হাতে পরেছিলেন স্মার্ট ওয়াচ। পায়ে ছিল সাদা-কালো রঙের স্নিকার্স। সাথে ছিল সাদা-কালো রঙের ব্যাগ। গাড়ি থেকে নেমে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন শুভশ্রী। এরপর কাউকে ফোন করার ইঙ্গিত করে এয়ারপোর্টের মধ্যে প্রবেশ করেন তিনি। জানা গিয়েছে, একটি কমার্শিয়াল অ্যাডের শুটিংয়ের জন্য মুম্বই পাড়ি দিয়েছেন শুভশ্রী।

গত জুন মাসে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন শুভশ্রী। সম্প্রতি জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে সপরিবারে পুরী গিয়েছিলেন তিনি। সাথে ছিলেন শুভশ্রীর বান্ধবী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ইদানিং শুভশ্রীর সাথে শ্রাবন্তীর বন্ধুত্বের রসায়ন সকলের নজর কাড়ছে।

শুভশ্রীর হাতে থাকা ফিল্মগুলির কাজ শুরু হবে আগামী বছর। এছাড়াও নায়িকা ঘোষণা করেছেন তাঁর প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর।

whatsapp logo