Parno Mitra: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন পার্ণো মিত্র

‘ফিল্মফেয়ার বাংলা’ অনুষ্ঠিত হয়ে গিয়েছে এক সপ্তাহ আগে। কিন্তু এখনও অবধি টলিউড তারকাদের মধ্যে রয়েছে এই অ্যাওয়ার্ডের রেশ।পাপারাৎজিদের ক্যামেরায় সেই সন্ধ্যায় প্রায় সকলেই বন্দি হলেও নিজেদের মতো করে তাঁরা ইন্সটাগ্রামে…

Nilanjana Pande

‘ফিল্মফেয়ার বাংলা’ অনুষ্ঠিত হয়ে গিয়েছে এক সপ্তাহ আগে। কিন্তু এখনও অবধি টলিউড তারকাদের মধ্যে রয়েছে এই অ্যাওয়ার্ডের রেশ।পাপারাৎজিদের ক্যামেরায় সেই সন্ধ্যায় প্রায় সকলেই বন্দি হলেও নিজেদের মতো করে তাঁরা ইন্সটাগ্রামে শেয়ার করছেন একাধিক ছবি। বাদ গেলেন না পার্ণো মিত্র (Parno Mitra)-ও। ফিল্মফেয়ারের সন্ধ্যার লুকের ছবি পার্ণো অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন ইন্সটাগ্রামে।

পার্ণোর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের ওয়ান শোল্ডার গাউন। কিন্তু এই গাউনের তুলনায় মূল আকর্ষণ হল গাউনের উপরের কালো রঙের নেটের স্টোল। এই স্টোলটি ওয়ান শোল্ডার স্টাইলেও পরেছেন পার্ণো। হালকা মেকআপ করেছেন তিনি। চুলে জেল দিয়ে ভেজা লুক আনার চেষ্টা করেছেন পার্ণো। চুলগুলি মাথার পিছনে নিয়ে হালকা পনিটেল বেঁধেছেন তিনি। কানে পরেছেন কালো রঙের স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে পার্ণো লিখেছেন, ফিল্মফেয়ারের রাতে। পার্ণোর গাউনটি ডিজাইন করেছেন দেবিনা জুনেজা (Devina Juneja)। অনেকে পার্ণোর স্টাইলের প্রশংসা করলেও নেটিজেনদের একাংশ তাঁর সমালোচনা করেছেন।

তাঁদের মতে, দক্ষিণী টলিউড ইন্ডাস্ট্রি যখন অস্কারে ভারতের সনাতন সংস্কৃতিকে তুলে ধরছেন, একই সময় বাংলা টলিউড ইন্ডাস্ট্রি পাশ্চাত্য পোশাকে নিজেদের সজ্জিত করতে ব্যস্ত। অনেকে আবার পার্ণোর পরনের স্টোলকে কটাক্ষ করে লিখেছেন, গাছের পল্লবের জালিকাকার শিরা বিন্যাস। গত বছর মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পার্ণো। তবে ফিল্মটি বিতর্কের সম্মুখীন হয়েছিল।

অপরদিকে পার্ণো বাংলাদেশেও সমান জনপ্রিয়। গত বছর নুর উদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস অবলম্বনে তৈরি ফিল্ম ‘বিলডাকিনী’-র শুটিং করেছেন পার্ণো। এই ফিল্মটি পরিচালনা করেছেন ফজলুল কবীর তুহিন। এছাড়াও আগামী দিনে মুক্তি পাবে পার্ণো অভিনীত ফিল্ম ‘বনবিবি’। অপরদিকে অভিজিৎ গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Roy) পরিচালিত ফিল্ম ‘শেষরক্ষা’-য় ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)-র বিপরীতে দেখা যাবে পার্ণোকে।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)