whatsapp channel

Rakhi Sawant: বিয়ে করলেন রাখি সাওয়ান্ত, পাত্র কে!

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) বরাবর তাঁর বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের কথা বলেছেন। কিন্তু এবার সত্যিই বিয়ে করলেন তিনি। তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড আদিল খান দুরানি (Adil Khan Durani)-র সাথে স্পেশ্যাল ম্যারেজ…

Avatar

Nilanjana Pande

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) বরাবর তাঁর বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের কথা বলেছেন। কিন্তু এবার সত্যিই বিয়ে করলেন তিনি। তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড আদিল খান দুরানি (Adil Khan Durani)-র সাথে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট অনুসারে অত্যন্ত সাধারণ ভাবে কোর্ট ম্যারেজ করেছেন রাখি। বর্তমানে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, রাখির পরনে রয়েছে লাল রঙের শরারা। মাথা আবৃত রয়েছে অফ হোয়াইট রঙের ওড়নায়। আদিল পরেছেন কালো রঙের টি-শার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার। ছবিতে রাখি ও আদিল তাঁদের বিয়ের কাগজ তুলে ধরেছেন। দুজনের মালাবদল হয়েছে। কোনো গয়না পরেননি রাখি বা মেকআপও করেননি। বোঝা যাচ্ছে, এই বিয়ে হয়েছে যথেষ্ট তাড়াহুড়োর মধ্যে। রাখির মুখে সামান্য হাসি থাকলেও বিমর্ষ ভাবই ছিল বেশি। আদিলের মুখে ছিল স্মিত হাসি। পরিবারের সদস্যদের উপস্থিতিতে কোনো জাঁকজমক ছাড়াই এই বিয়ে হয়েছে। প্রকৃতপক্ষে, রাখির পারিবারিক পরিস্থিতির কারণেই এই ভাবে তাঁর ও আদিলের বিয়ে হল।

কিছুদিন আগেও রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মারাঠি ভার্সনে অংশগ্রহণ করেছিলেন রাখি। কিন্তু বিগ বসের ঘরে থাকাকালীন তাঁকে তাঁর মা জয়া সাওয়ান্ত (Jaya Sawant)-এর অসুস্থতার কথা জানানো হয়। দ্রুত বিগ বসের ঘর থেকে বেরিয়ে মায়ের কাছে আসেন রাখি। জয়াকে সোমবার সন্ধ্যায় ভর্তি করা হয়েছে মুম্বইয়ের টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে। রাখি অনুরাগীদের উদ্দেশ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই কথা জানিয়েছেন। চিকিৎসক বলেছেন, রাখির মা জয়ার শরীরের বাঁ দিক পক্ষাঘাতগ্রস্ত হয়েছে। একই সাথে ব্রেন টিউমার ধরা পড়েছে। ব্রেনে শুরু হয়েছে ক্যান্সারের সংক্রমণ। রাখির ভিডিওয় দেখা যায় তাঁর মা হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন। তাঁর নাকে লাগানো রয়েছে নল। জয়ার সামান্য জ্ঞান রয়েছে।

ফলে রাখি ও আদিল পরিবারের স্বার্থেই দ্রুত বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আদিল পেশায় উদ্যোগপতি। মাইসোর ও দুবাইয়ে তাঁর ব্যবসা রয়েছে। রাখিকে বর্তমানে বড় পর্দায় দেখা না গেলেও একাধিক শো করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

whatsapp logo