whatsapp channel

হবু মায়েদের অনুপ্রেরণা হতে চান করিনা, ডেলিভারির দু’দিন আগেও শ্যুটিংয়ের কাজে অভিনেত্রী

আমাদের দেশের বহু মায়েরা আছেন যারা গর্ভবতী অবস্থাতেও ঘরের কাজ করেন কিংবা বাইরের কাজ করেন। এমনও অনেক পরিশ্রমী মা আছেন যারা দিনমজুরি করেন। তাদের ঘরেও সন্তান আসে আবার তাদের ঘরেও…

Avatar

HoopHaap Digital Media

আমাদের দেশের বহু মায়েরা আছেন যারা গর্ভবতী অবস্থাতেও ঘরের কাজ করেন কিংবা বাইরের কাজ করেন। এমনও অনেক পরিশ্রমী মা আছেন যারা দিনমজুরি করেন। তাদের ঘরেও সন্তান আসে আবার তাদের ঘরেও উৎসব আসে, কিন্তু কাজ থেকে কখনো মুখ ফিরিয়ে নেন না তারা। সেরকমই বলিউডের জনপ্রিয় অভিনেত্রী গর্ভাবস্থা নিয়েই কাজ করে চলেছেন।

দ্বিতীয় সন্তান আসার আনন্দে নতুন ঘর কিনেছেন বেগম সাহেবা, চুটিয়ে করছেন পরিশ্রম। কোনো পার্টি বা কোনো উৎসব কোনো কিছু থেকে মুখ ফিরিয়ে নেননি। দীপাবলি হোক বা বড়দিন সব উৎসব চুটিয়ে উপভোগ করেছেন। কখনো কখনো তার গার্লস গ্যাং এর সঙ্গেও বার্থডে পার্টি সেলিব্রেট করেছেন। এক কথায় দ্বিতীয় প্রেগন্যান্সি চুটিয়ে উপভোগ করছেন বেবো।

যখন বেবোর প্রেগন্যান্সি ৩ বা ৪ মাস তখন দিল্লি গিয়েছিলেন নিজস্ব ফ্লাইটে। ‘লাল সিং চাড্ডা’ র শ্যুটিং করে আসেন তিনি। এরপর বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করেন। হাতে মাত্র এখন আর দুদিন বাকি। সম্ভবত ১৫ তারিখ দ্বিতীয় সন্তান প্রসব করতে চলেছেন অভিনেত্রী। অন্তত এমনটাই জানিয়েছেন রণধীর কাপুর মিডিয়াকে।

এই সময় হবু মায়েরা একটু টেনশন করেন। অনেকে স্বপ্ন দেখেছেন ছেলে হবে নাকি মেয়ে, কেউ কেউ ডাক্তার ও হাসপাতাল নিয়ে চিন্তা করেন। কিন্তু বেবো একদম বিন্দাস। ডেলিভারির দুদিন আগেও বিজ্ঞাপনের শ্যুটিং করছেন তিনি। এটাই কি উনি বোঝাতে চাইছেন যে প্রেগন্যান্সি কোনো সমস্যা বা অসুখ নয়, বরং এই সময় হাসতে হাসতে শ্যুটিং করছেন তিনি। দেখুন বেবোর ভাইরাল শ্যুটিং ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media