whatsapp channel

Sara Ali Khan: নবরাত্রির শুভেচ্ছা জানিয়ে সমালোচনার মুখে অভিনেত্রী সারা আলি খান, রইলো ভিডিও

সারা আলি খান (Sara Ali Khan) যেকোন উৎসবকেই সেলিব্রেট করতে পছন্দ করেন। কয়েক দিন আগে দুর্গাপুজোর জন্য একটি ফটোশুটে বাঙালির চিরন্তন শাড়ি পরেছিলেন সারা। তাঁর ঠাকুমা শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সারা আলি খান (Sara Ali Khan) যেকোন উৎসবকেই সেলিব্রেট করতে পছন্দ করেন। কয়েক দিন আগে দুর্গাপুজোর জন্য একটি ফটোশুটে বাঙালির চিরন্তন শাড়ি পরেছিলেন সারা। তাঁর ঠাকুমা শর্মিলা ঠাকুর (Sharmila Tagore) বাঙালি। সুতরাং দুর্গাপুজোর প্রতি একটি টান রয়েছে সারার। এছাড়াও উদয়পুরে গিয়ে নবরাত্রি উপলক্ষ্যে একটি মন্দিরে গিয়েছিলেন তিনি। এবার অনুরাগীদের সারা জানালেন নবরাত্রির শুভেচ্ছা।

Advertisements

সমগ্র দেশ জুড়ে পালিত হচ্ছে নবরাত্রি। নবরাত্রির বিশেষ অঙ্গ দুর্গাপুজো। সম্প্রতি সারা নিজের একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে মা দুর্গার মুর্তির একপাশে সবুজ রঙের শারারা পরে দাঁড়িয়ে রয়েছেন সারা। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে পঞ্চপ্রদীপ নিয়ে শেরাওয়ালির আরতি করতে। কিন্তু নেটিজেনদের একাংশ সারাকে ‘ড্রামা কুইন’ বলেছেন। তবে সারার অনুরাগীরা এই ট্রোলের প্রতিবাদ করেছেন। তাঁরা বলেছেন, কোনো মানুষকে মধ্যযুগীয় মানসিকতা নিয়ে বিচার না করতে।

Advertisements

প্রকৃতপক্ষে মায়ের কাছে ধর্ম, বর্ণ, জাতি নির্বিশেষে সকলেই সন্তান। কিন্তু কিছু মানুষ কট্টর ধর্মাবলম্বী হওয়ার ভান করেন। স্বয়ং শ্রীরামকৃষ্ণ পরমহংস ঈশ্বরকে চিনতে তিনবার ধর্ম পরিবর্তন করেছিলেন। একটি নবরাত্রি উৎসবকে ঘিরে এই ধরনের অসহিষ্ণুতা কখনও কাম‍্য নয়।

Advertisements

কিছুদিন আগে সারা উদয়পুরে শুটিং করাকালীন সেখানের বেশ কিছু দৃশ্য শেয়ার করেছেন। একটি ভিডিওতে তাঁকে রুটি বানাতে দেখা গেছে। অপর একটি ভিডিওতে দেখা যাচ্ছে সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)-র সাথে ফটোশুট করতে। কয়েক মাস আগে সারা ‘আতরঙ্গী রে’ ফিল্মের শুটিং শেষ করেছেন। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অক্ষয়কুমার (Akshay Kumar)। খুব শীঘ্রই শুরু হতে চলেছে সারা অভিনীত ফিল্ম ‘নখরেওয়ালি’-র শুটিং। ফিল্মটি পরিচালনা করছেন আনন্দ এল.রাই (Anand L. Rai)।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media