Hoop PlusTollywood

Puja Banerjee: জমজমাট মেহেন্দি-গায়ে হলুদের অনুষ্ঠান, ছেলেকে কোলে নিয়ে শুরু পূজার বিয়ের পর্ব

Goa waale beach pe
Rani aankhen meech ke
Thandi thandi beer piyenge
Dono photo kheench ke…… ঠান্ডা বিয়ার পান করবেন কিনা জানা নেই তবে আজ এই দুই সেলিব্রিটি মম অ্যান্ড ড্যাডের সামাজিক বিয়ে, এই বিয়ের কেন্দ্রস্থল হল গোয়া। গোয়ার সাদা বালিতে চলছে মেহেন্দি, গায়ে হলুদ পর্ব এবং বিয়ে।

অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায় ১৫ ই নভেম্বর সেভ করতে বলেছিলেন। চেয়েছিলেন সন্তানকে কোলে নিয়েই বিয়ে করবেন। মনোবাঞ্ছা পূরণ হতে চলেছে। আজ ১৫ ই নভেম্বর। কুণাল-পুজোর ( Kunal Verma and Puja Banerjee) বিয়ের রাত। দুই পরিবারের আত্মীয় স্বজন নিয়ে গোয়া উড়ে গিয়েছেন অভিনেত্রী। ছোট করে হলেও বেশ জাকজমক ভাবে বিয়ে সারছেন এই জুটি।

গত বছর সামাজিক বিয়ের ইচ্ছা থাকলেও উপায় ছিল না। সন্তান সম্ভবা হয়ে যান এবং রেজিস্ট্রি করে সন্তান প্রসব করেন। এবারে ছেলে কৃশিবকে কোলে নিয়েই বিয়ের পিড়িতে পূজা-কুণাল।

মেহেন্দি উৎসবের ছবি পোস্ট করেছেন পাপ সিরিজের অভিনেত্রী পূজা। গায়ে হলুদের ছবিও পোস্ট করেছেন তিনি। একেবারে বাঙালি মতে বিয়ে করছেন তিনি, যদিও মেহেন্দি একটা আলাদা সংযোজন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

লাল বেনারসি আর ধুতি পাঞ্জাবিতে এক্কেবারে বাঙালি বিয়ের আসরে মাতবেন বলে জানা গিয়েছে। এখনও পর্যন্ত পূজা মেহেন্দি ও গায়ে হলুদের ছবি প্রকাশ্যে এনেছেন। তার অনুরাগীরা অপেক্ষায় আছেন বাঙালি বধূর সাজে দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)