whatsapp channel
BollywoodHoop Plus

Katrina Kaif: বয়স ৩৮ পেরোলেও চেহারায় নেই ক্লান্তির ছাপ, রইলো ক্যাটরিনার স্কিন কেয়ার রুটিন

এই মুহূর্তে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) বহুলচর্চিত নায়িকা। কিছুদিন আগেই ভিকি কৌশল (Vicky Kaushal)-এর সাথে তাঁর বিয়ে হয়েছে। কিন্তু বিয়ের পরেও তাঁর চেহারায় এতটুকু ক্লান্তির ছাপ নেই। এর মূল কারণ হল তাঁর স্কিনকেয়ার রুটিন এবং সঠিক ঘুম।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ক্যাটরিনা নিজের ত্বকের প্রতি বিশেষ ভাবে যত্নশীল। তিনি খেয়াল রাখেন, কোনোভাবেই যেন তাঁর ত্বকে ময়লা না জমে। ফলে প্রত্যেক দিন রাতে ঘুমাতে যাওয়ার আগে তিনি ক্লিনজিং মিল্ক লাগিয়ে মুখ পরিস্কার করে নেন। প্রতিদিন শুটিংয়ের কারণে তাঁকে মেকআপ করতে হয়। ক্লিনজিং মিল্ক তা সম্পূর্ণ ভাবে তুলে ফেলতে সাহায্য করে। এরপর ফেস ওয়াশ দিয়ে মুখ পরিষ্কার করে নেন তিনি। মুখ পরিষ্কার করার পর ক্যাটরিনা লাগান বিউটি অয়েল। এরপর তিনি সঠিক সময় অবধি ঘুমাতে পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

শুতে যাওয়ার আগে বিশেষ ভাবে ত্বকের পরিচর্যা করা প্রয়োজন বলে মনে করেন ক্যাটরিনা। এই কারণে তিনি তাঁর ত্বকের ধরন অনুযায়ী বিশেষ ক্রিম ব্যবহার করেন যা তাঁর ত্বককে ময়শ্চারাইজড রাখে। এর ফলে তাঁর ত্বক হাইড্রেটেড থাকে। তবে শুটিং না থাকলে মেকআপ করেন না ক্যাটরিনা।

কিন্তু সকালে উঠেও তিনি ক্লিনসিং মিল্ক দিয়ে মুখ পরিষ্কার করে ফেস ওয়াশ দিয়ে ধুয়ে ফেলেন। এরপর ত্বককে মসৃণ রাখতে ক্যাটরিনা ব্যবহার করেন ফেস মাস্ক। এছাড়াও তিনি প্রায়ই বডি মাসাজ করান। এর ফলে তাঁর ত্বক মসৃণ ও সতেজ থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo