whatsapp channel

Srabanti Chatterjee: কখনো খোলা পিঠ, কখনো বা উন্মুক্ত ক্লিভেজ, নতুন অবতারে ধরা দিলেন শ্রাবন্তী!

বর্তমানে এআই জ্বরে কাবু নেটদুনিয়া। প্রায় প্রত্যেক নেটিজেন এই অ্যাপের সাহায্য নিয়ে নিজেদের ছবিকে কার্টুনের রূপ দিয়ে পোস্ট করছেন ইন্সটাগ্রামে। এটাই এখন লেটেস্ট ট্রেন্ড। যাঁরা পারছেন না, তাঁরা কমেন্ট বক্সে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে এআই জ্বরে কাবু নেটদুনিয়া। প্রায় প্রত্যেক নেটিজেন এই অ্যাপের সাহায্য নিয়ে নিজেদের ছবিকে কার্টুনের রূপ দিয়ে পোস্ট করছেন ইন্সটাগ্রামে। এটাই এখন লেটেস্ট ট্রেন্ড। যাঁরা পারছেন না, তাঁরা কমেন্ট বক্সে তথ্য জানতে চাইছেন। সেলেব থেকে সাধারণ মানুষ সকলের এখন একটাই ইচ্ছা, নিজেকে কার্টুন চরিত্রে দেখার যার পোশাকি নাম ‘অবতার’। এবার বাদ গেলেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-ও। সম্প্রতি তিনি নিজের অনেকগুলি ছবি শেয়ার করেছেন যেগুলি এআই অ্যাপের মাধ্যমে তৈরি।

Advertisements

শ্রাবন্তীর শেয়ার করা ছবিগুলিতে কখনও তাঁকে দেখা যাচ্ছে রানীর রূপে, কখনও বা তিনি সুপার উওম্যান, কখনও টিনএজ গার্ল, কখনও বা বরফের কুচির মধ্যে নিজেকে ফারের কোটে আবৃত রেখেছেন তিনি। অপর কয়েকটি ছবিতে কখনও তিনি বার্বি ডল, কখনও বা ডিজনি প্রিন্সেস। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, তিনিও ট্রেন্ড অনুসরণ করছেন। শ্রাবন্তীর ছবিগুলিতে কমেন্ট করে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar) লিখেছেন, শ্রাবন্তী এআই-এর রানী। তাঁর ছবিগুলি নিয়ে যথারীতি নেটিজেনরা দ্বিধাবিভক্ত। অনেকে শ্রাবন্তীর ছবির প্রশংসা করেছেন। কিন্তু অনেকে লিখেছেন, একজন ফ্লপ হিরোইন কখনও চোখ টানতে পারেন না।

Advertisements

Advertisements

কিছুদিন আগে হায়দরাবাদে আয়োজিত তেলেঙ্গানা বাঙালি ফিল্ম ফেস্টিভ্যালে শ্রাবন্তী তাঁর অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’-র জন্য পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। পাশাপাশি কলকাতার বুকে বর্তমানে তাঁর হাতে রয়েছে একাধিক কাজ। সম্প্রতি তিনি শেষ করেছেন –‘হাঙ্গামা ডট কম’ নামে একটি ফিল্মের শুটিং। এছাড়াও শ্রাবন্তী সম্পূর্ণ করেছেন রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিং।

Advertisements

অঙ্কুশ (Ankush Hazra)-র সাথে একটি ফিল্মের শুটিং আগেই শেষ করেছিলেন তিনি। বাংলাদেশের একটি প্রোজেক্ট নিয়েও শ্রাবন্তীর সাথে কথা চলছে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

whatsapp logo
Advertisements